চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ছেলেকে নিয়ে বাসায় রাজ-পরী, জোড়া খাসিতে আকিকা

Nagod
Bkash July

এক বুধবারে (১০ আগস্ট) রাজ-পরীর ঘর আলো করে জন্ম নিলো শিশুপুত্র রাজ্য। ঠিক পরের বুধবারকেই তারকা দম্পতি বেছে নিলেন ছেলের আকিকার জন্য।

বুধবার (১৭ আগস্ট) ঘরোয়া আয়োজনে শিশুপুত্র শাহীম মুহাম্মদ রাজ্য’র আকিকা সেরেছেন শরিফুল রাজ ও পরীমনি। এসময় দুই পরিবারের সদস্য সহ উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরী, রায়হান রাফী প্রমুখ।

Sarkas

রাজ্যকে নিয়ে রাজ-পরীর ঘরোয়া আয়োজনের সেই মুহূর্তের কিছু ছবি নিজের ফেসবুক পাতায় শেয়ার করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ক্যাপশনে তিনি লিখেছেন,‘আজ পরীমনি আর রাজ এর রাজপুত্র রাজ্যের আকিকা হলো। সকালে দুটো খাসি জবাই করা হলো আর মিলাদের ব্যবস্থা ছিল। ছোট্ট পরিসরে এত সুন্দর একটা অনুষ্ঠান হলো। অনেক আনন্দ পেলাম।’

রাজ্যকে নিয়ে রাজ-পরী, ছবি তুলছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম

বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে শিশুপুত্রের জন্ম দেন পরীমনি। এরপর নিজের অফিশিয়াল ফেসবুকে ছেলের ছবি পোস্ট করে পরী জানান তার ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

গেল বছর গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শরিফুল রাজ ও পরীমনির পরিচয় ও প্রেম। পরবর্তীতে তাদের প্রেম গড়ায় পরিণয়ে। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন এই জুটি।

BSH
Bellow Post-Green View