চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঐশ্বরিয়ার রাজসিক প্রত্যাবর্তন, ভাঙতে পারে সব রেকর্ড!

Nagod
Bkash July

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস মাত করছে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত মনিরত্নমের পরিচালনায় তামিল মহাকাব্যিক সিনেমা ‘পন্নিইন সেলভান’। এবার মুক্তির তিন দিনে বিশ্বব্যাপী ২০০ কোটির ক্লাব ছাড়িয়ে গেল ছবিটি!

Reneta June

যেটি তামিল সিনেমা হিসেবে বিশ্বব্যাপী প্রথম সপ্তাহান্তে সর্বোচ্চ আয়কারী সিনেমা হিসেবে চতুর্থ স্থানে অবস্থান করছে।

জানা গেছে, মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী ৮৩ কোটি রুপি আয় করেছে ছবিটি। দ্বিতীয় ও তৃতীয় দিনে ৬০.১৬ ও  সাড়ে ৬৪ কোটি রুপি।

৫০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে।

মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল মনিরত্নমের ‘পন্নিইন সেলভান’ ছবিটি। কারণ এর মধ্য দিয়েই দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ফলে মণিরত্নমের এই সিনেমার মধ্য দিয়ে তার রাজকীয় প্রত্যাবর্তনে দারুণ চাঞ্চল্য ভক্তদের মনে।

‘পন্নিইন সেলভান’ একটি তামিল ঐতিহাসিক উপন্যাসের চলচ্চিত্র রূপ। কালকি কৃষ্ণমূর্তির ইতিহাস ভিত্তিক তামিল উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি। দক্ষিণ ভারতের চোল রাজাদের ইতিহাস উপন্যাসের মূল বিষয়বস্তু তাই ছবিটি তৈরি হচ্ছে ঐতিহাসিক প্রেক্ষাপটে।

সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তাকে নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে। এছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন চিয়ান বিক্রম, জয়ম রবি, কার্তি, ত্রিশা, জয়রাম প্রমুখ।

দুই খণ্ডে নির্মিত এ সিনেমার প্রথম খণ্ড মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে। দ্বিতীয় খণ্ড মুক্তি পাবে ২০২৩ সালে। অনেকেই বলছেন, ভারতের বক্স অফিসের সব রেকর্ড ভাঙতে পারে এই সিনেমা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View