চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিএসসিতে উন্মুক্ত হবে ‘শান’র ট্রেলার, থাকবেন সিয়াম-পূজা

প্রকাশ্যে আসছে বহুল প্রতীক্ষিত ‘শান’ সিনেমার ট্রেলার। শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে উন্মুক্ত হবে এম রাহিম পরিচালিত অ্যাকশন, থ্রিলার, সাসপেন্সে ভরপুর ‘শান’ এর ট্রেলার। এই আয়োজনে উপস্থিত থাকবেন সিয়াম-পূজা।

পরিচালক এম রাহিম চ্যানেল আই অনলাইনকে বলেন, দর্শকদের জন্যই এই সিনেমা। সেজন্য টিএসসি-তে দর্শকদের সঙ্গে নিয়ে ট্রেলার উন্মুক্ত করতে চাই। তাছাড়া শান আনুধিক সিনেমা। আমরা এই জেনারেশনকে সঙ্গে নিয়ে শানকে সবার কাছে পৌঁছে দিতে চাই।

তিনি বলেন, ‘দীর্ঘদিনের শ্রম, আবেগ, অনুভূতি মিশে আছে এই সিনেমায়। এতদিন আমি লালন করেছি, এবার দর্শক উপভোগ করবেন।’

বিজ্ঞাপন

টিএসসি-তে ট্রেলার উন্মুক্তের পাশাপাশি শুক্রবার জাজ মাল্টিমিডিয়ার ইউটিউবেও পাওয়া যাবে ‘শান’র ট্রেলার। আগামী ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘শান’। একজন সৎ, সাহসী পুলিশ অফিসার থেকে অনুপ্রাণিত হওয়ার গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।

কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম। আরও আছেন পূজা, তাসকিন, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, চম্পা, ডন, হাসান ঈমাম, নাদের চৌধুরী, মুরাদ পারভেজ প্রমুখ।

গল্পের নামকরণ নিয়ে পরিচালক রাহিম বলেন, ভেঙেচুরে শান এর অর্থ দাঁড়ায় ‘ধার’। যে কিছুই পরোয়া না করে তীক্ষ্ণ ধার হয়ে সবকিছু থেকে বেরিয়ে যায়। নাটকীয়তা, তুমুল মারপিট, থ্রিলার, সাসপেন্সে ঠাসা এমন গল্প নিয়ে ‘শান’।

সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান, ওয়াহিদুর রহমান। গল্প সাজিয়েছেন আজাদ খান। সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিমুদ্দীন। ভারতীয় অ্যাকশন ডিরেক্টর, কোরিওগ্রাফার ও বলিউডের শিল্পীদের গান সবকিছু মিলিয়ে ইতোমধ্যে সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহ দেখা গেছে।

বিজ্ঞাপন