চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নওয়াজউদ্দিন বুঝলেন, নায়িকাদের কেন তৈরি হতে এত সময় লাগে! 

Nagod
Bkash July

সদ্য প্রকাশ পেলো ‘হাড্ডি’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার। আর সেখানেই নতুন এক নওয়াজের দেখা মিলল। নতুন লুকের জন্য নিজেকে প্রস্তুত করতে গিয়েই নওয়াজ অবশেষে বুঝতে পেরেছেন, নায়িকাদের ভ্যানিটি ভ্যানে এত সময় কাটাতে হয় কেন।

Reneta June

‘হাড্ডি’ ছবিতে নারীর সাজে দেখা গেছে অভিনেতাকে। এই ছবিতে দুটি চরিত্রে দেখা যাবে নওয়াজকে। একটি নারীর চরিত্রে এবং আরেকটি তৃতীয় লিঙ্গের ব্যক্তির চরিত্রে। এক সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছেন, এই চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে তার তিন ঘণ্টা সময় লেগে গিয়েছে।

‘বোম্বে টাইমস’-এ দেয়া সাক্ষাৎকারে নওয়াজুদ্দিন বলেন, ‘আমার মেয়ে নারীর পোশাকে আমাকে দেখে খুবই মনঃক্ষুণ্ণ হয়েছে। তবে যখন জানতে পেরেছে এটি চরিত্রের প্রয়োজনে, তখন রাগ ভেঙ্গেছে। এই অভিজ্ঞতার পরে আমার অভিনেত্রীদের প্রতি সম্মান আরও বেড়ে গেছে যাদের এরকম সাজে রোজই সাজতে হয়। এত ঝামেলা। চুল, মেকআপ, পোশাক, নখ… পুরো সংসার নিয়ে চলতে হয়। এখন আমি জানি, কেন নায়িকারা ভ্যানিটি ভ্যানে পুরুষ শিল্পীদের চেয়ে বেশি সময় কাটান। যথেষ্ট কারণ আছে। আমার ধৈর্য বেড়ে গেছে!’

নির্মাতা অক্ষত অজয় শর্মার রিভেঞ্জ ড্রামা ‘হাড্ডি’। জি স্টুডিও প্রযোজিত এই ছবির শুটিং হবে পশ্চিম ইউপির নয়দা ও ঘাজিয়াবাদ এলাকায়। ছবিটি ২০২৩ সালে মুক্তি পাবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

BSH
Bellow Post-Green View