চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

এ কি চেহারার হাল, জনকে দেখে হতাশ ভক্তরা!

চলতি বছর শাহরুখের ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে খলনায়কের ভূমিকায় দেখা গেছে জন আব্রাহামকে। যেটি বিশ্বব্যাপী ১০০০ কোটিরও বেশি আয় করে রীতিমত রেকর্ড গড়েছে। তবে ‘পাঠান’ এ শাহরুখের সঙ্গে ধুমধারাক্কা মারপিট করা জনের সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এই অভিনেতাকে দেখে রীতিমত নেটিজেনদের কপালে ভাঁজ পড়েছে।

ভিডিওটিতে জনের চেহারায় নজর আটকে গেছে অনেকেরই। কারণ তার মুখ ভরা বলিরেখা। চোখও ঢুকে গিয়েছে কোটরে। অনেকেই প্রশ্ন ছুঁড়ে দেন, ‘জন ঠিক আছে তো?’ কেউ কেউ আবার লেখেন, বয়স বাড়ায় স্বাভাবিকভাবেই চেহারায় বদল এসেছে। এই নিয়ে বিশেষ চিন্তা করার কিছু নেই। আরেকজনের মন্তব্য, ‘এটা খুব স্বাভাবিক। বয়স, অত্যাধিক ওয়ার্কআউট, এবং ওষুধের ফলাফল।’

আরেকজন লিখলেন, ‘আসলে আমাদের মধ্যে থেকে বোটক্স ছাড়া মুখ দেখার অভ্যেসটাই চলে গেছে। কেউ স্বাভাবিক ভাবে বয়সের পথে এগোলেও লোকের সমস্যা। এই বয়সেও কিন্তু এসে নিজেকে সঠিক শেপে রেখেছেন।’ জনের কিছু ভক্ত আবার মনে করছেন কয়েক রাত হয়তো ঠিক করে ঘুমোননি জন। আর সেই কারণেই এরকম দেখাচ্ছে।

অ্যাকশন হিরোর পাশাপাশি জন কিন্তু একসময় পরিচিত ছিলেন তার কমিক টাইমিংয়ের কারণেও। ‘ওয়েলকাম ব্যাক’, ‘পাগলপন্তি’, ‘দেশি বয়েজ’ এর মতো সিনেমা করেছেন তিনি। তবে এখন নাকি আর সেসবে মন নেই তার। সব ছেড়ে এখন অ্যাকশনে সিনেমাতেই মন তার।

Reneta April 2023

পরবর্তীতে কাজের সূত্রে জনকে দেখা যাবে ‘তেহরান’, ‘ফোর্স ৩’ এবং ‘বেদা’তে। সঙ্গে ধুম ৪ আসার কথাও চলছে। যশরাজ ফিল্মসের ব্যানারে আসতে পারে এই সিনেমা।

সূত্র: বলিউড শাদিস