চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

কুমিল্লায় গৃহবধূ ধর্ষণ মামলায় স্বামীসহ দুজনের যাবজ্জীবন কারাদণ্ড

Nagod
Bkash July

কুমিল্লা সদর উপজেলার ধনুয়াখোলা এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের মামলায় স্বামীসহ দুই জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া দুই আসামীকে ৬০ হাজার টাকাও জরিমানা করা হয়। কুমিল্লা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-০১ এর বিচারক মো. আবদুল্লাহ আল মামুন।

Reneta June

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন-স্বামী সদর উপজেলার ধনুয়া খোলা এলাকার নুরুল ইসলাম এবং সৈয়দপুর এলাকার আবদুর রহমান। রায় ঘোষণার সময় দুই আসামিই আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী জানান, ২০২০ সালের সেপ্টেম্বর মাসের ১ তারিখ সন্ধ্যায় স্বামীর সহযোগিতায় ভিকটিমকে ধর্ষণ করে উকিল শ্বশুর আবদুর রহমান। এই ঘটনায় ৩ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেন ভিকটিম নিজেই। মামলার তদন্ত চলাকালীন সময়ে পুলিশ আসামি নুরুল ইসলাম ও আবদুর রহমানকে গ্রেপ্তার এবং ম্যাজিষ্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এই মামলায় ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করে আদালত।

আজ মঙ্গলবার দুপুরে কুমিল্লা নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর বিচারক আসামি দুই জনকে যাবজ্জীবন সশ্রম কারাণ্ডের আদেশ প্রদান করেন। এছাড়া আসামি নুরুল ইসলামকে ১০ হাজার টাকা এবং আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা প্রদানের নির্দেশ দেন।

BSH
Bellow Post-Green View