চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শাহরুখের যেই অভ্যাসে বিরক্ত গৌরী

Nagod
Bkash July

পরিচালক-প্রযোজক করন জোহরের আলোচিত শো ‘কফি উইথ করন’-এর সপ্তম সিজনের অতিথি হিসেবে হাজির হয়েছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। সেখানে গৌরী জানিয়েছেন শাহরুখের এক অভ্যাস সম্পর্কে। যেই অভ্যাসে তিনি বিরক্ত।

Reneta June

গৌরী ছাড়াও ‘কফি উইথ করন’-এর সেই পর্বে উপস্থিত ছিলেন চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে ও সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। নতুন এই পর্বের প্রোমো প্রকাশ করেছেন করন জোহর।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে করন তার ইনস্টাগ্রামে প্রোমোটি শেয়ার করেছেন। সেখানে করনকে বলতে শোনা যায়, ‘অসাধারণ এই নারীরা এসেছেন কিছু বিষয় ফাঁস করার জন্য।’

প্রোমোর শুরুতে করন জোহর গৌরী খানকে প্রশ্ন করেন, ‘মেয়ে সুহানা খানকে ডেটিং-এর ব্যাপারে কী পরামর্শ দেবেন?’ জবাবে গৌরী বলেন, ‘একসঙ্গে যেন কখনো দুজন ছেলের সঙ্গে প্রেম না করে।’

গৌরী আরও জানিয়েছেন শাহরুখের একটি অভ্যাস সম্পর্কে, যেই অভ্যাসে তিনি মহা বিরক্ত। গৌরী জানান, বাড়িতে পার্টি হলে অতিথিদের নিচে নেমে গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন শাহরুখ। অনেক সময় সেখানেই দীর্ঘ আড্ডা জুড়ে দেন। তখন পার্টির অতিথিরা শাহরুখকে খুঁজতে শুরু করেন। শাহরুখের কাণ্ডে মনে হয়, পার্টি বাড়িতে নয়, বাইরেই হচ্ছে।

‘কফি উইথ করন’-এর সপ্তম সিজন জমে উঠেছে। এখন পর্যন্ত অতিথি হয়ে এসেছেন অক্ষয় কুমার, সামান্থা রুথ প্রভু, রণবীর সিং, আলিয়া ভাট, সারা আলি খান, জানভি কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ইশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদী।

সূত্র: কইমই

BSH
Bellow Post-Green View