চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশি সমর্থকদের এবার আর্জেন্টিনা কোচের ধন্যবাদ

Nagod
Bkash July

আর্জেন্টিনা দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ধন্যবাদ-কৃতজ্ঞতা জানানোর পর এবার অকুণ্ঠ সমর্থনের জন্য বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ জানালেন মেসি-ডি মারিয়াদের কোচ লিওনেল স্কালোনিও।

Reneta June

শেষ ষোলোর লড়াইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামার আগের সংবাদ সম্মেলনে স্কালোনির দিকে ছুটে যায় বাংলাদেশের ফুটবলপ্রেমীদের উন্মাতাল সমর্থন বিষয়ক প্রশ্ন। জবাবে আলবিসেলেস্তে কোচের কণ্ঠে ঝরে স্তুতি বাক্য।

স্কালোনি বলেন, ‘বছরের পর বছর ধরে সারাবিশ্বে এই উন্মাদনা ছড়িয়ে গেছে। কারণ আমাদের ডিয়েগো (ম্যারাডোনা) ছিলেন, এখন আমাদের লিও (মেসি) আছে। এটা আমাদের জন্য দারুণ আনন্দের যে বাংলাদেশে এবং আরও অনেক জায়গার মানুষ আমাদের সমর্থন করছে। বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছি।’

কাতার বিশ্বকাপ গড়ানোর কদিন পর থেকেই বিষয়টি বিশ্বমিডিয়ায় আলোচিত। নিজেরা বিশ্ব আসরে না থাকলেও বাংলাদেশের নাম ঠিকই উচ্চারিত হচ্ছে বিশ্বের নানা প্রান্তে, সেটা আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাসমাখা সমর্থন ঘিরে। যেটা নজরে এসেছে লিওনেল মেসির দেশ ও দলের কোচের।

বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাসের ছবি-ভিডিও দিয়ে শুরুতে টুইট করেছিল ফিফা। পরে পোল্যান্ডের বিপক্ষে জিতে নকআউটের টিকিট কাটার পর বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ জানিয়ে টুইট করে আর্জেন্টিনা ফেডারেশন, কৃতজ্ঞতা জানিয়ে মেসিদের জাতীয় দলের অফিসিয়াল টুইটার থেকে ছবি পোস্ট করে লেখে, ‘তারা আমাদের মতোই পাগল।’

কাতারে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ড নিশ্চিত করেছে আর্জেন্টিনা। সৌদি আরবের বিপক্ষে হারের পর মেক্সিকো ও পোল্যান্ডকে পরাজিত করে টানা দুই জয়ে শেষ ষোলো নিশ্চিত করে মেসির দল। ৩ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় কোয়ার্টার ফাইনালের টিকিট কাটতে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামবে স্কালোনির আর্জেন্টিনা।

BSH
Bellow Post-Green View