চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় আক্রান্ত ফারুকী

করোনায় আক্রান্ত হয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি নিজেই শনিবার সকাল ১১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

ফারুকী জানান, কোভিড সতর্কতার সবকিছু ঠিকঠাক মেনে চললেও অবশেষে তিনি কোভিড-১৯ এ আক্রান্ত হলেন। এসময় সবাইকে নিজের যত্ন নেয়ার পরামর্শ দেন ‘ডুব’ এর এই নির্মাতা।

বিজ্ঞাপন

জানা যায়, ফারুকীর কোভিড রিপোর্ট পজিটিভ এলেও তার সহধর্মিনী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার রিপোর্ট নেগেটিভ এসেছে।

দিন চারেক আগেই (২৬ জুলাই) ফারুকী কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। সেসময় সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে এই নির্মাতা জানিয়েছিলেন,”এটা ঠিক যে আমি টিকা নিচ্ছি! তবে একটা কথা বলতে চাই, টিকা নেয়া মানেই কিন্তু আপনি নিরাপদ তা না! ডাবল ডোজ টিকা নিয়ে মাসের পর মাস পার করার পরও আমার পরিচিত অনেকেই গত কয়দিনে করোনা পজিটিভ! সো, স্বাস্থ্য বিধি মেনে চলেন! ঘরে থাকেন!”

সর্বশেষ ফারুকী নির্মাণ করেছেন নিজের প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস এন্ড জেন্টলম্যান’, যা চলতি মাসের ৯ তারিখ থেকে স্ট্রিমিং হচ্ছে ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে। ইতোমধ্যে সিরিজটি তুমুল প্রশংসা অর্জন করে নিয়েছে সিনেসমালোচকদের কাছে। কেউ কেউ এটিকে ফারুকীর সেরা নির্মাণ ও বলছেন। ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এছাড়া অভিনয় করেছেন মামুনুর রশিদ, আফজাল হোসেন, হাসান মাসুদ, পার্থ বড়ুয়া, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার প্রমুখ। এটি প্রযোজনা করেছেন নুসরাত ইমরোজ তিশা।

বিজ্ঞাপন