চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বাঁধনের সাফল্যে গর্বিত তার প্রকৌশলী বাবা

Nagod
Bkash July

৭৪তম কান ফিল্ম ফেস্টিভালে প্রথমবারের মত বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছে আজমেরী হক বাঁধন অভিনীত আবদুল্লাহ মোহাম্মদ সাদের সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য দেশ-বিদেশে প্রশংসিত হচ্ছেন বাঁধন। মেয়ের এই সাফল্য দেখে বাঁধনের বাবা আমিনুল হক গর্ব বোধ করছেন।

বুধবার সন্ধ্যায় মহাখালির স্টার সিনেপ্লেক্সে ‘রেহানা মরিয়ম নূর’র ‘প্রেস শো’তে উপস্থিত ছিলেন বাঁধনের বাবা প্রকৌশলী আমিনুল হক। সিনেমাটি দেখার পর তিনি বলেন, বাবা হিসেবে মেয়ের সাফল্যে আমি গর্বিত।

চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপে বাঁধনের বাবা বলেন, সে (বাঁধন) যেমন অভিনয় করেছে এক্সপ্রেশন দিয়েছে বাস্তবতার সাথে মিলে যায়। দেশের জন্য সে সম্মান এনেছে। তাই তার এই সাফল্যে বাবা হিসেবে আমি সত্যিই গর্বিত।

বিশেষ প্রদর্শনীতে এসেছিলেন বাঁধনের মেয়ে সায়রা। তাকেও সিনেমাটি দেখে কাঁদতে দেখা যায়। শো শেষে বাঁধনকে জড়িয়ে হলভর্তি অতিথিদের সামনে কাঁদতে দেখা যায় সায়রাকে।

এ প্রসঙ্গে বাঁধনের বাবা আমিনুল হক বলেন, সিনেমায় সায়রা তার মাকে কাঁদতে দেখছে। এমনিতেই সে খুব ইমোশনাল। কান্নার দৃশ্য দেখে নিজেকে ধরে রাখতে পারেনি। বাসাতে যখন থাকে সেও ইমোশনাল আচরণ করে।

তার মা (বাঁধন) বাস্তব জীবনেও অনেক সংগ্রাম করেছে। বাস্তবতার সাথে অনেকটা মিলে যাওয়ার জন্য সায়রা কেঁদেছে বলে মনে করেন বাঁধনের বাবা আমিনুল হক।

তিনি বলেন, বাস্তব জীবনের সংগ্রাম সিনেমায় বাঁধন ফুটিয়ে তুলেছে এজন্য আমার কাছে বেশি ভালো লেগেছে। বাবা হিসেবে যেমন আমি আমার মেয়ের জন্য সবসময় দোয়া করি তেমনই দেশের মানুষ সবসময় বাঁধনকে দোয়া করুক এটাই চাওয়া থাকবে।

শুক্রবার (১২ নভেম্বর) দেশের চার জেলায় মুক্তি পাচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’।

BSH
Bellow Post-Green View