ছন্দে ফিরলেন জনি ডেপ, ভক্তদের উত্তেজনা চরমে

‘কিং লুই’ রূপে আসতে চলেছেন জনি ডেপ

মামলার ঝামেলায় ক্যারিয়ারের গতি হারিয়েছিলেন হলিউড তারকা জনি ডেপ। আবার ফিরেছেন ছন্দে। কাজ শুরু করেছেন নতুন ছবির। সেই ছবির লুক প্রকাশ্যে।

নেটফ্লিক্সের ফ্রেঞ্চ ড্রামা ‘জিন দু বারি’তে দেখা যাবে জনি ডেপকে। এই ছবিতে তিনি অভিনয় করছেন ফরাসি রাজা ‘লুই ফিফটিন’-এর চরিত্রে। প্রযোজনা প্রতিষ্ঠান ‘হোয়াই নট প্রোডাকশনস’-এর তরফ থেকে প্রকাশ্যে আনা হয়েছে জনি ডেপের লুক।

শুধু তাই নয়, জানানো হয়েছে ২৬ জুলাই থেকে ছবির শুটিং শুরু হয়েছে, ১১ সপ্তাহ ধরে প্যারিসের বিভিন্ন স্থানে চলবে ছবির শুটিং। বেশ কিছু দৃশ্য ধারণ করা হবে স্টুডিওর ভেতরেও।

জনি ডেপের ‘লুই’ লুকে দেখা গেছে সাদা উইগ পরেছেন তিনি। কালো কাপড়ে চোখ ঢেকে রাখা। ছবিটি দেখে ভক্তদের উত্তেজনা বেড়ে গেছে বহুগুণে। শুভ কামনায় ভরেছে কমেন্ট বক্স।

ছবির গল্প কিং লুইয়ের সর্বশেষ উপপত্নী জিন দু বারিকে কেন্দ্র করে। দরিদ্র ঘরে জন্ম জিন দু বারির। সাধারণ নারী থেকে তিনি কীভাবে ফরাসি রাজতন্ত্রের অংশ হয়ে ওঠেন, সেই গল্পই দেখানো হবে ছবিতে।

রাজা লুই ফিফটিন প্রায় ৫৯ বছর ফ্রান্স শাসন করেন। মৃত্যুর আগে তিনি দুর্নীতি ও অবাধ্যতার দায়ে অভিযুক্ত হয়েছিলেন। গিলোটিনের মাধ্যমে তার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।

সূত্র: এনডিটিভি 

বিজ্ঞাপন

কিং লুইজনি ডেপজিন দু বারিনেটফ্লিক্সপ্যারিসলিড বিনোদনসিনেমাহলিউড