মেলিয়াকে গোলবন্যায় ভাসাল রিয়াল

আগের লেগেই ছিল ৪ গোল। সঙ্গে দ্বিতীয় লেগে যোগ হল আরও ৬ গোল। দুই লেগ মিলিয়ে দ্বিতীয় বিভাগের দল মেলিয়াকে ১০ গোলের বন্যায় ভাসিয়ে কোপা ডেল রের রাউন্ড ষোলোতে উঠে গেল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার সান্তিয়াগো বার্নাব্যুতে ইস্কো ও মার্কো আসেনসিওর জোড়া গোলে পুঁচকে মেলিয়াকে ৬-১ ব্যবধানে বিধ্বস্ত করেছে লস ব্লাঙ্কোসরা।

রিয়ালকে তাদের মাঠে প্রথম ৩০ মিনিট পর্যন্ত আটকে রাখাই ছিল মেলিয়ার কৃতিত্ব। এরপর দুই মিনিটের ব্যবধানে আসেনসিওর জোড়া গোলে সব প্রতিরোধ ভাঙে দলটির।

ম্যাচের ৩৩ মিনিটে অতিথি ডিফেন্ডারদের ব্যর্থতার সুযোগ কাজে লাগিয়ে গোলের খাতা খোলেন আসেনসিও। দুই মিনিট পর ভিনিসিয়াস জুনিয়রের দারুণ এক পাস কাজে লাগিয়ে ব্যবধান দ্বিগুণ করেন এ স্প্যানিশ ফরোয়ার্ড।

আসেনসিওর দেয়া ধাক্কা সহ্য করার আগেই মেলিয়ার রক্ষণে হামলে পড়েন হাভিয়ের সানচেজ। ৩৯ মিনিটের মাথায় রিয়াল যুবদলের এ ডিফেন্ডারের করা গোলের যোগানদাতা ছিলেন সেই আসেনসিও।

বিরতির পর মেলিয়ার জালে আরও দুবার বল জড়ায় রিয়াল। ৪৭ মিনিটে প্রেক্ষাপটে আসেন ইস্কো। দানি সেবায়াসের পাসে লম্বা শটে গোল করেন স্প্যানিশ তারকা।

ম্যাচের ৮৩ মিনিটে ইস্কো তার গোলের জোড়া পূর্ণ করেছেন। তার আগে ৭৫ মিনিটে ভিনিসিয়াসও একটি গোল পেয়েছেন। তাতেই গোলের হাফডজন পূর্ণ হয় রিয়ালের। মেলিয়া অবশ্য একটি গোল শোধ করে চেষ্টা করেছে সান্ত্বনা পেতে।

রিয়াল মাদ্রিদলিড স্পোর্টসস্প্যানিশ কোপা ডেল রে