চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রশিক্ষণে যাওয়া হলো না শিক্ষকদের

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষকসহ ৫ জন নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষক সহ কমপক্ষে ৫ জন নিহত হয়েছেন।

শুক্রবার সদর উপজেলার বাবলাতলী স্থানে রাজশাহী-নওগাঁ মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে যাত্রী বোঝাই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।

Reneta June

পুলিশ জানায়, এ ঘটনায় এখন পর্যন্ত এক নারীসহ ৫ জনের লাশ উদ্ধার হয়েছ। নিহতদের মধ্যে ৩ জন শিক্ষক, একজন সিএনজি ড্রাইভার বলে জানা গেছে। নিহত শিক্ষকেরা একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল অনুমানিক সাড়ে ৮টায় ঘটনাস্থলে নওগাঁর দিক থেকে রাজশাহী মুখী মাছের ফিড বোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৬-৫৬১৮)  এবং যাত্রী বোঝাই সিএনজি নওগাঁর দিকে আসছিল। সেসময় বলিহার সংযোগ সড়ক থেকে একটি মাটি বোঝাই ট্রাক্টর মহাসড়কে উঠে পড়ে। ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে ট্রাক এবং সিএনজি মুখোমুখি সংঘর্ষ বাঁধে। ট্রাকটি যাত্রী বোঝাই সিএজিকে পিষ্ট করে পাশের গভীর জলাশয়ে পড়ে যায়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই নিয়ামতপুর উপজেলার ভাদুরন্দ গ্রামের ওমর আলীর কন্যা প্রাথমিক স্কুল শিক্ষক জান্নাতুন (৩৮), রামপুরা গ্রামের শিক্ষক মকবুল হোসেন (৬০), শিক্ষক দেলোয়ার হোসেন(৪৭) সিএনজি চালক ডাঙ্গাপাড়া গ্রামের সেলিম (৪৫) এবং গাইবান্ধা জেলার সুন্দর উপজেলার লেলিন (৩৫) নামের ৫ ব্যক্তি মারা যান।

এই ঘটনায় আহত উক্ত জান্নাতুনের বোন প্রাথমিক স্কুল শিক্ষক নুর জাহান (৩২)কে আহত অবস্থায় নওগাঁ সদর হাসপতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিকভাবে জানা গেছে নিহত জানাতুন, মকবুল হোসেন ও দেলোয়ার হোসেন এবং আহত নুরজাহান সবাই একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ যাচ্ছিলেন।