চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

২ ফেব্রুয়ারি আরিফিন শুভ’র জন্মদিনে ‘ভালো থেকো’

শুভ-তানহার নতুন জুটির রসায়ন আর পারিবারিক গল্প নিয়ে তৈরি ‘ভালো থেকো’ দেখতে দর্শকের অপেক্ষার পালা প্রায় শেষ। চলচ্চিত্রটির অবশেষে মুক্তি পাচ্ছে আগামী ২ ফেব্রুয়ারি।

শুক্রবার (১৯ জানুয়ারি) ‘ভালো থেকো’ মুক্তির তারিখ ঘোষণার সাথে সাথে এসেছে নতুন পোস্টারও। ‘ভালো থেকো’র নায়ক আরিফিন শুভ’র জন্মদিনও ২ ফেব্রুয়ারি। এর আগে নিশ্চিত করা হয়েছিল ভালোবাসা দিবসকে সামনে রেখে ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই চলচ্চিত্র।

নায়ক হিসেবে নয়, ব্যক্তি শুভকে অনেক পছন্দ বলেই তাঁর জন্মদিনের দিন চলচ্চিত্রটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক জাহিদ হাসান অভি।

২০১৬ সালের সেপ্টেম্বরে আড়ম্বরপূর্ণ মহরতের মাধ্যমে শুটিং শুরু হয় ‘ভালো থেকো’র। প্রথমে ২০১৭ এর ২২ ডিসেম্বর মুক্তির কথা থাকলেও একই সময়ে আরও অনেকগুলো চলচ্চিত্রের ধারাবাহিক সাফল্যের কথা বিবেচনা করে পরে তারিখ পিছিয়ে দেয়া হয় ৯ ফেব্রুয়ারি। আবারও বদল হল মুক্তির তারিখ।

এরই মাঝে অনলাইনে মুক্তি দেয়া হয়েছে এই চলচ্চিত্রের বিয়ের গান। মূল চরিত্রে আছেন আরেফিন শুভ ও তানহা তাসনিয়া। এছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।