চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে প্রীতি জিনতা

অবশেষে সবাইকে অবাক করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের সেনসেশন অভিনেত্রী প্রীতি জিনতা। তাও মাত্র কদিন পরই। অর্থাৎ ১২ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম বলছেন, আগামী ১২ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে বসবে প্রীতির বিয়ের আসর। পাত্র সেই আমেরিকান বয়ফ্রেন্ড জেনে গুডএনাফ।

যুক্তরাষ্ট্রে প্রেমিকের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন প্রীতি। জাঁকজমকপূর্ণ নয়, ঘনিষ্ঠজনদের নিয়ে সাদামাটা অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু এরআগে গত ১৮ মাস ধরে নাকি তারা ডেট করছেন।

হঠাৎ প্রীতির বিয়ের খবরে গোটা বলিউডপাড়া হতবাক। প্রীতি তার বন্ধুদের লস অ্যাঞ্জেলসে চলে আসতেও নাকি বলেছেন। ২০০৫ সাল থেকে নেস ওয়াদিয়ার সঙ্গে ডেট করতে শুরু করেন প্রীতি। ২০০৮ সালে আইপিএল টিম কেনেন এ অভিনেত্রী।

২০০৯ সালে একটি পার্টিতে প্রীতি তাকে চড় মারার অভিযোগ তোলেন নেস ওয়াদিয়ার বিরুদ্ধে। ২০১৪ সালে নেসের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিনি।

তারপর সবকিছুই চুপচাপ থাকলেও গত বছর নভেম্বরে খবর হয় প্রীতির বিয়ের খবর। তখন জানা গিয়েছিলো, মার্কিন এক ব্যক্তির সঙ্গে প্রেম করছেন এ গালে টোল পড়া এ নায়িকা। এবার শোনা গেলো সেই ব্যক্তির সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন প্রীতি।