চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

১০ জনের সাউদাম্পটনকেও হারাতে পারল না ম্যানইউ

মৌসুমের শুরুটা হয়েছিল জয় দিয়ে। এরপর থেকে যেন শনির দশা ভর করেছে ম্যানচেস্টার ইউনাইটেডের ভাগ্যাকাশে। দ্বিতীয় ম্যাচে ড্র, তৃতীয় ম্যাচে নিজ মাঠে হার। সাউদাম্পটনের বিপক্ষে শুরুটা হয়েছিল ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েই। কিন্তু এখানেও শনি! তাইতো ১০ জন প্রতিপক্ষের বিপক্ষে আবারও পয়েন্ট খুইয়ে বসেছে ওলে গানার সলশেয়ারের দল।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার সাউদাম্পটনের মাঠে খেলতে গিয়েছিল ম্যানইউ। শুরুতে এগিয়েও ছিল রেড ডেভিলরা। কিন্তু ভাগ্যকে পাশে পায়নি দলটি। প্রতিপক্ষকে ঠেসে ধরেও সন্তুষ্ট থাকতে হচ্ছে ১-১ গোলের ড্র নিয়ে।

প্রতিপক্ষের মাঠে ১০ মিনিটের মাথায় ম্যানইউকে এগিয়ে দেন নতুন মৌসুমে ফর্মে থাকা দলটির একমাত্র ফুটবলার ড্যানিয়েল জেমস। হুয়ান মাতার পাস ধরে স্কট ম্যাকটোমিনের বাড়িয়ে দেয়া বলকে জালে জড়িয়ে দেন এ মৌসুমেই স্কোয়াডে নাম লেখানো ইংলিশ মিডফিল্ডার।

শুরুতেই গোল পাওয়ায় আশা ছিল আগের দুই ম্যাচের হতাশা ঝারতে যাচ্ছে রেড ডেভিলরা। কিন্তু ওই গোলই যেন ডেকে আনল সর্বনাশ। আক্রমণ হল ঠিকই, তবে প্রতিপক্ষের রক্ষণদূর্গে দ্বিতীয়বারের মতো ফাটল ধরাতে পারল না দলটি।

উল্টো সুযোগ গড়ে ৫৮ মিনিটে সমতায় ফেরে সাউদাম্পটন। সেট পিস থেকে আসা বলকে ঠেকিয়ে দিলেও পুরোপুরিভাবে বিপদমুক্ত করতে পারেননি ম্যানইউ গোলরক্ষক ডেভিড ডি গিয়া। সেই সুযোগে দারুণ এক হেডে স্কোরলাইন ১-১ করে দেন ডিফেন্ডার জানিক ভেসটারগার্ড।

৭৩ মিনিটে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন সাউদাম্পটনের কেভিন ডানসো। ১০ জনের দলকে এরপর চেপে ধরলেও জয় আর বের করতে পারেনি ম্যানইউ!