চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হৃতিক রোশনের নায়িকা হতে চান নুসরাত ফারিয়া

হতে চেয়েছিলেন আর্মি অফিসার, কিন্তু ভাগ্য তাকে বানিয়ে দিয়েছিল উপস্থাপিকা। সেখান থেকে হয়ে গেলেন চিত্রনায়িকা।

এসব কথা সময়ের আলোচিত নুসরাত ফারিয়ার জীবনের। শুধু বাংলাদেশ নয়, নায়িকা হিসেবে নুসরাত ফারিয়ার পরিচিতি পশ্চিমবঙ্গেও। যৌথ প্রযোজনার পর ওপারের নামী প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতেও কাজের সুযোগ পেয়েছেন এই তারকা অভিনেত্রী।

নুসরাত ফারিয়া এখন বড়পর্দায় মনোযোগী। গত চারবছরে তিনি এখানেই থিতু হয়েছেন। কাজ করেছেন আশিকী, বাদশা, বস ২-এর মতো আলোচিত ছবিতে। নায়ক হিসেবে পেয়েছেন অঙ্কুশ, জিৎ, আরিফিন শুভকে। শাকিব খানের সঙ্গে তার আরেক ছবি ‘শাহেনশাহ’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

দু’দেশের জনপ্রিয় নায়কদের সঙ্গে কাজের পর নুসরাত ফারিয়া জানালেন, তার নতুন ইচ্ছের কথা। সুযোগ পেলে তিনি বলিউডের ‘সুপার হিরো’ হৃতিক রোশনের নায়িকা হতে চান।

বেসরকারি একটি চ্যানেলের কমেডি নির্ভর ঈদ অনুষ্ঠান ‘ম্যাড ক্যাফে’তে অতিথি হয়ে এসে নুসরাত ফারিয়া তার এই ইচ্ছের কথা জানিয়েছেন।

মজার মজার আড্ডার ফাঁকে নুসরাত ফারিয়া আরও জানিয়েছেন, প্রয়াত নায়ক সালমান শাহের বিপরীতে অভিনয় না করার আক্ষেপ তার থেকে যাবে আজীবন। তবে সুযোগ পেলে তিনি হৃতিকের নায়িকা হয়ে কাজ করতে চান।

ফারিয়া সেখানে উল্লেখ করেছেন, একবার এক জ্যোতিষী তাকে বলেছিলেন, তিনি যদি কোনো কাজ ৭০ পারসেন্ট মন থেকে করেন, সে কাজটি সফল হবেই হবে। কথাটি শুনে তখন ভালো লাগলেও সেসময় অতটা সিরিয়াসলি নেননি। তবে আজ বুঝতে পারছেন ওটাই সত্য ছিল।

নুসরাত ফারিয়া বলেন, আমি এখন পর্যন্ত যে কাজটি বিশ্বাস করিনি কিংবা মন দিয়ে করতে পারিনি, সেটিই ব্যর্থ হয়েছে।

এছাড়া তিনি ছোটবেলায় বিভিন্ন বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিতেন। বিতার্কিক হয়েই জীবনে প্রথম অর্থ উপর্জন করেন। সেই পারিশ্রমিকের পরিমাণ ছিল ৫০০ টাকা- এ কথাও ‘ম্যাড ক্যাফে’তে জানিয়েছেন নুসরাত ফারিয়া।

জনপ্রিয় এই চিত্রনায়িকার অংশগ্রহণে ‘ম্যাড ক্যাফে’ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তানভীর হোসেন প্রবাল। প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান।

জানা যায়, ঈদুল আযহার দ্বিতীয় দিন রাত ৮টায় অনুষ্ঠানটি বেসরকারি একটি চ্যানেলে প্রচার হবে।