চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

স্বীকৃতির জন্য ভালবাসার হাত বাড়িয়ে দিন

দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি রয়েছেন সঙ্গীতশিল্পী স্বীকৃতি। রোববার উপমহাদেশের কোকিলকণ্ঠ শিল্পী সাবিনা ইয়াসমিন স্বীকৃতিকে দেখতে হাসাপাতালে যান।

বেশ কিছুক্ষণ হাসপাতালে থেকে স্বীকৃতিকে ভালো হয়ে ওঠার সাহস জোগান তিনি।

সঙ্গীতশিল্পী স্বীকৃতিকে দেখতে যাওয়া ও তার পাশে দাঁড়ানোর জন্য সাবিনা ইয়াসমিনকে ধন্যবাদ জানিয়েছেন জনপ্রিয় উপস্থাপক ও সঙ্গীতশিল্পী তানভীর তারেক।

তানভীর তারেক তার ফেসবুক পেইজে লিখেছেন, ‘সাবিনা ম্যাম.. আপনার আত্মস্মৃতির শক্তিই হয়তো স্বীকৃতিকে জানাতে গেলেন। স্যালুট, সাধুবাদ আপনাকে। পাশাপাশি একটি অনুরোধ আপনাকেও, আপনি একটি শিল্পী সংগঠনের নেতা।

প্লিজ যে কোনো একটি বড় টেলকো আবেদন জানিয়ে সারাদেশের শিল্পীদের একদিনের কনটেন্ট থেকে আয়টা তুলে দিলেই স্বীকৃতির চিকিৎসা হয়ে যায়। কারণ এটা সবাই জানেন, এই চিকিৎসা অনেক দীর্ঘমেয়াদী প্রসেস। এবং ব্যয়সাপেক্ষ। সেক্ষেত্রে আপনি বা আপনারাই পারেন উদ্যোগটি নিতে.. মাত্র একদিনের আয়টি তুলে দিতে।

কণ্ঠশিল্পী আসিফ জানিয়েছেন, তিনি তার একটি গানকে গ্রামীণফোনে দিয়েছে শুধু স্বীকৃতির জন্য। সাধুবাদ আসিফকেও। কিন্তু তরুন শিল্পীদের নেতা আসিফের প্রতিও অনুরোধ করেছি ফোনে.. যে টেলকো থেকে একদিনের আয় বের করে নেবার জন্য। তাতে অটোমেটিক সারাদেশের শিল্পীদের অংশ নেয়া হয়ে যাবে। এবং নির্দ্ধিধায় চিকিৎসাটা হবে।

কারণ বিষয়টি নিয়ে অযথা মহল বাজি বা বিতর্ক করার সময় না। ডিসিশন নেবার সময়। উদ্যোগ নেবার সময়। কেউ ভুল ব্যাখ্যায় আমাকে ফেললে তার কাছেও আমি বিনীত অনুরোধ করছি। শিল্পীদের টাকা টেলকোর কাছে। সারা বাংলাদেশর শ্রোতার দেয়া টাকা। মাত্র ২৪ ঘন্টার রেভিনিউ কয়েক কোটি। তাই এই ব্যবস্থা করলেই সবথেকে সহজে এই চরম ব্যয়বহুল চিকিৎসা হবে। তাদের সর্বাগ্রে সকলের অনায়াস অংশগ্রহনও হয়ে যাবে।

ক্যান্সার আক্রান্ত কন্ঠশিল্পী স্বীকৃতির পাশে আমরা আছি আপনারাও ভালবাসার হাত বাড়িয়ে দিন। সাহায্য পাঠানোর জন্য একটি ব্যাংক এ্যাকাউন্ট খোলা হয়েছে। আগ্রহীরা এই নম্বরে অর্থ জমা করতে পারবেন। শাহনাজ রহমান স্বীকৃতি এস/বি. এ/সি নম্বর ১১৭.১০১.২৫১৮৫৩, ডাচ্ বাংলা ব্যাংক, শাখা : উত্তরা। ব্যক্তিগত বিকাশ নম্বরঃ 01711626125।