চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

স্টোকসের বিপদ বাড়ছে

মাতাল হয়ে গত মাসে নাইটক্লাবে মারামারি করার পুলিশি তদন্ত চলছে। সেই তদন্তই কপাল পোড়াচ্ছে স্টোকসের। অ্যাশেজে খেলতে না পারা নিয়ে যে শঙ্কা ছিল সেটিই এখন সত্যি হচ্ছে। অ্যাশেজ স্কোয়াড থেকে তাকে বাদ দেওয়া হয়েছে।

ইংলিশ অলরাউন্ডারের বিকল্পও চূড়ান্ত করা হয়ে গেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের(ইসিবি)। স্টোকসের জায়গায় দলে ডাক পেয়েছেন পেসার স্টিভেন ফিন।



গত মাসে নাইট ক্লাবে মাতাল হয়ে একজন সেনা সদস্যকে ঘুষি মারার অপরাধে স্টোকসকে নিয়ে পুলিশি তদন্ত চলছে। সেই তদন্ত চলাকালীন সময়ে স্টোকসকে খেলায় না নেওয়ার সুপারিশ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। স্টোকসের সঙ্গে আরেক ইংলিশ সতীর্থ অ্যালেক্স হেলসও আছেন আইন-শৃঙ্খলা বাহিনীর আওতায়। যে কারণে এই দুই খেলোয়াড়কে বাদ দেওয়া হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ দুই ওয়ানডে থেকে।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

অ্যাশেজ থেকে স্টোকস পুরোপুরি বাদ করছেন পড়ছেন কিনা সে বিষয়ে এখনও সুনিশ্চিত কিছু জানায়নি ইসিবি। সিরিজ চলাকালীন সময়ে রায় পক্ষে পেলে অস্ট্রেলিয়া উড়াল দিতে পারেন তিনি।

মারামারির রাতে স্টোকসের সঙ্গে মদ্যপান করার জন্য জনি বেয়ারস্টো, জ্যাক বল এবং লিয়াম প্লাঙ্কেটকেও কঠোর হুঁশিয়ারি দিয়ে চিঠি পাঠিয়েছে ইসিবি।