চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সুজয় ঘোষের হাত ধরে ওটিটি-তে কারিনা

নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফ থেকে বুধবার জানানো হয়েছে, ওটিটি প্ল্যাটফর্মে কারিনার অভিষেক হতে যাচ্ছে। বাঙালি পরিচালক সুজয় ঘোষের হাত ধরে ওটিটিতে আসছেন কারিনা।

জেহ-এর জন্মের পর থেকেই বড় পর্দা থেকে দূরে আছেন কারিনা। ‘লাল সিং চাড্ডা’য় কাজ করলেও সেটার মুক্তি বারবার পেছাচ্ছে। কারিনার নতুন কাজের খবর পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। অবশেষে সুখবর আসলো। জাপানি লেখক কেইগো হিগাসিনো-র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস’-র বলিউড ভার্সন আসছে নেটফ্লিক্সে। কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহাতওয়াত ও বিজয় বর্মা।

হিন্দুস্তান টাইমসে দেয়া সাক্ষাৎকারে কারিনা এই ব্যাপারে জানান, জেহ-এর জন্মের পর এই ছবির মাধ্যমেই তিনি অভিনয়ে ফিরতে চলেছেন। এখন থেকেই এই প্রোজেক্ট নিয়ে তার উৎসাহ চরমে, দুর্দান্ত কাস্ট অ্যান্ড ক্রু-এর কারণে।

অভিনেত্রী আরও বলেন, ‘বিশ্বব্যাপী বেস্ট সেলার একটা বইয়ের গল্প নিয়ে আমাদের কাজ। এতগুলো দিক রয়েছে এতে… খুন, রহস্য, রোমাঞ্চ… আরও কত কী! সঙ্গে রয়েছেন স্বনামধন্য পরিচালক সুজয় ঘোষ, যার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। আমি তার অনেক ছবিই দেখেছি। দারুণ লেগেছে। তার নিজস্ব ঢং আছে কাজের, তিনি জানেন কখন কী করতে হবে। সব অভিনেতাই চান এমন একজন পরিচালকের সাথে কাজ করতে যার দৃষ্টিভঙ্গি স্বচ্ছ। ছবির চিত্রনাট্যও দারুণ লেগেছে আমার।’

কারিনার আগেই ওটিটিতে পা রেখেছেন কারিশমা। সাইফেরও ওটিটিতে কাজের অভিজ্ঞতা হয়ে গেছে। একটু দেরিতে হলেও দেখা মিললো কারিনার, দারুণ চমক নিয়ে।