চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের পাঁচলিয়ায় বাসের সাথে পাজেরো জিপের মুখোমুখি সংঘর্ষে পেট্টো বাংলার জিটিসিএল শাখার উপ-মহাব্যবস্থাপকসহ (ডিজিএম) ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই বাসযাত্রী।

বুধবার দুপুর আড়াইটার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, যশোর জেলার বাসিন্দা পেট্টোবাংলার অধীনস্থ জিটিসিএল হাটিকুমরুল শাখার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি ও পাজেরো জিপের চালক সিরাজগঞ্জ সদর উপজেলার চরখোকশাবাড়ি গ্রামের মো. আনোয়ার হোসেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান জানান, পেট্টোবাংলার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি তার সরকারি পাজেরো জিপে করে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তারা ঘটনাস্থলে পৌঁছলে ঢাকা থেকে পাবনাগামী পাবনা এক্সপ্রেস পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্টোবাংলা কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও দুই বাসযাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে পেট্টোবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারি মারা যান।

আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।