চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সালাউদ্দিনের রিমান্ড-জামিন নাকচ

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ এর রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে পুলিশের হেফাজতে হাসপাতালে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। ১৪ দিন পর তাকে আবার আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন শিলং এর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম ননগ্রি।

বুধবার দুপুরের পর তাকে আদালতে হাজির করে রিমান্ডে চায় শিলং পুলিশ। অন্যদিকে সালাহ উদ্দিনের জামিনের আবেদন করে আসামী পক্ষ। দু’পক্ষের আবেদন নাকচ করে সালাহ উদ্দিন আহমেদের শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে নেগরিমস হাসপাতালে চিকিৎসার নির্দেশ দেন আদালত।

মেঘালয়ে দিনব্যাপী বন্ধ (হরতাল) এবং সকাল থেকে মুষলধারে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে তাকে আদালতে হাজির করতে পারেনি শিলং পুলিশ।

শিলং এর স্থানীয় সময় দুপুর ১ টায় ম্যাজিস্ট্রেট কোর্টে সালাহ উদ্দিন আহমেদকে হাজির করার কথা ছিলো। মঙ্গলবার বিকেল থেকে সালাহ উদ্দিন আহমেদ শিলং সদর থানায় অবস্থান করছিলেন।

শিলংয়ের নেগরিমস হাসপাতাল থেকে গতকাল (মঙ্গলবার) ছাড়পত্র দেওয়ার পর পুলিশ তাকে শিলং সদর থানায় নিয়ে যায়। ২৯ মে (শুক্রবার) সালাহ উদ্দিন আহমেদের জামিন শুনানি হওয়ার কথা থাকলেও ১৪ দিন পরপর তাকে আদালতে হাজির করার নির্দেশ দেনে আদালত।