চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সন্তান জন্মের পর আজ মঞ্চে আসছেন কারিনা

আজ শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠান। বলিউডের ছোট বেগম কারিনা কাপুর খান আজ এই অনুষ্ঠানে নাচবেন। বলিউডের চার ‘খান’কে ট্রিবিউট করে নাচবেন কারিনা। সন্তান তাইমুর আলী খানের জন্মের পর আজই প্রথম স্টেজে  নাচবেন কারিনা। ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেও স্টেজে নাচা হয়নি এতদিন তার।

শাহরুখ খান, সালমান খান, আমির খান এবং সাইফ আলী খানের চারটি গানে নাচবেন কারিনা। পুরো দমে প্রস্তুতি চলছে সেজন্য। ‘বজরঙ্গি ভাইজান’, ‘থ্রি ইডিয়টস’, ‘রা ওয়ান’ এবং ‘তাশান’ ছবির ৪টি জনপ্রিয় গানের ম্যাডলি তৈরি করা হয়েছে কারিনার জন্য। এই চারটি ছবিতেই খানদের নায়িকা ছিলেন কারিনা কাপুর খান।

আজ রাতে জি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে নাচবেন কারিনা

তাইমুরের জন্মের পর খুব অল্প সময়ের মধ্যে ওজন কমিয়ে নিজেকে আবার আগের অবস্থায় ফিরিয়ে এনেছেন কারিনা। র‍্যাম্প এবং স্টেজ শোয়ের পর তিনি শুরু করবেন তার নতুন ছবি ‘ভিরে দি ওয়েডিং’–এর কাজ। ছবিটির শুটিং শুরু হবে এ বছরের মে মাসে।

আজ সন্ধ্যায় মুম্বাইয়ে পূর্ব ব্রান্দ্রার রিলায়েন্স জিও গার্ডেনে আয়োজন করা হয়েছে ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠান। জানা গেছে, এই অনুষ্ঠানে সালমান খান, রনবীর সিং, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট পারফর্ম করবেন। জি নিউজ।