চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সন্তানের অপেক্ষায় সাইফ-কারিনা

বিয়ের চার বছর পার করেছেন হট জুটি কারিনা কাপুর ও সাইফ আলী খান। তবে এখনো সন্তানের মুখ দেখতে পারেননি তারা।

অথচ তাদের অনেক পরে বিয়ে হওয়া শহীদ কাপুর ও মীরা রাজপুত বাবা-মা হতে চলেছেন। অন্যদিকে বলিউডের আরেক রোমান্টিক জুটি রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা-মা হয়েছেন।

সেই দিক থেকে প্রথম সন্তানের জন্য অধীর অপেক্ষায় থাকা এ জুটি এবারই বাবা-মা হওয়ার সুখবরটি সবাইকে জানাতে চান আর সেভাবেই মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন কারিনা কাপু্র খান।

এ কারণেই কিছুদিন আগে পাতৌদি পুত্রবধূকে নিয়ে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন সাইফ। তিনি চেয়েছেন কারিনা সবকিছু থেকে একটু বিশ্রামে থাকুক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মা হওয়া প্রসঙ্গে বলিউডের বেবো জানিয়েছেন, আপনারা আমাকে চেনেন; আমি প্রস্তুত না হয়ে কোনো কাজ করি না। আগামী দুই বছরের মধ্যে আমি মা হব। এখন নারীরা ৪০ বছরে মা হচ্ছেন। আমার অনেক পথ পারি দিতে হবে।

‘আমি অবশ্যই সন্তানের মা হব। আমি যা চাই তাই করি। আমি তারকা হতে চেয়েছি, তারপর আমি বিয়ে করেছি, আমার সংসার আছে। আমি মাও হব এবং অভিনয়ও চালিয়ে যাব।’

বলিউডের সূত্রে জানা গেছে, ‘কি অ্যান্ড কা’ সিনেমার পর বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছিলেন কারিনা। কিন্তু সব প্রস্তাবই নাকি তিনি ফিরিয়ে দিয়েছেন। আর তাতেই জোড় গুঞ্জন উঠেছে এবরই হয়তো প্রথম সন্তান হওয়ার সুখবরটি দেবেন ফেবিকল খ্যাত কারিনা কাপুর।

তবে কারিনা প্রথম মা হলেও বাবা হওয়ার স্বাদ এরআগেই গ্রহণ করেছেন সাইফ আলী খান। তার আগের সংসারে রয়েছে এক ছেলে ও এক মেয়ে।