চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শেষ পর্বে উন্মোচিত হবে ‘বাঘবন্দি’র রহস্য

৮ সেপ্টেম্বর শেষ হচ্ছে ওয়েব সিরিজ ‘বাঘবন্দি’। সাত পর্বের এই সিরিজের সপ্তম এবং শেষ পর্ব মুক্তি পাবে শুক্রবার। আর তাতেই উন্মোচিত হবে ‘বাঘবন্দি’ গল্পের রহস্য। তরুণ নির্মাতা ভিকি জাহেদের গল্প এবং পরিচালনায় নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ।

‘বাঘবন্দি’তে অভিনয় করেছেন তরুণ প্রজন্মের অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব, ফারহান আহমেদ জোভান ও সাফা কবির। প্রথমবার তারা একসঙ্গে কোনো ওয়েব সিরিজে কাজ করলেন।

নির্মাতা ভিকি বলেন, ‘প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করলাম এবং থ্রিলার গল্প নিয়েও এটা আমার প্রথম কাজ। প্রতিদিন একটি করে এপিসোড ঈদের দিন থেকে রিলিজ হয়েছে। দর্শকরা আমার আগের কাজগুলোর মতো এটাতেও বেশ সাড়া দিচ্ছেন। এক এপিসোড রিলিজের পর নতুন এপিসোডের প্রতি তাদের আগ্রহ দেখে সত্যি আমি অবাক’।

ঈদের দিন থেকে টানা সাত দিন ধ্রুব মিউজিক স্টেশন-এর ইউটিউব চ্যানেলে ‘বাঘবন্দি’র প্রতিটি পর্ব মুক্তি পাচ্ছে। শুক্রবার দেখা যাবে এই সিরিজের শেষ পর্ব।

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও এখন দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে ওয়েব সিরিজ। তাই দেশি নির্মাতারাও ঝুঁকছেন এই ট্রেন্ডের দিকে। ‘বাঘবন্দি’ ছাড়াও এবার ঈদ উপলক্ষে ইউটিউবে বেশকিছু ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে।

‘বাঘবন্দি’ ওয়েব সিরিজ দেখুন ‘ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে: