চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শিল্পীদের দাবির সঙ্গে সংহতি জানালেন ফরিদুর রেজা সাগর

বাংলাদেশের টেলিভিশন শিল্পে বিদ্যমান সংকট থেকে উত্তরণের জন্য ‘শিল্পে বাঁচি শিল্প বাঁচাই’ মহাবেশে শিল্পী ও কলাকুশলীর পাঁচদফা দাবির সঙ্গে সংহতি জানিয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

বুধবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে সংহতি জানিয়ে সমাবেশ স্থলে ফরিদুর রেজা সাগর বলেন, চ্যানেল আই শুরু থেকে শিল্পীদের সুখের সঙ্গে ও দুঃখের সঙ্গে সংযুক্ত ছিলো। তাই শিল্পীদের একদফা দাবি হলেও তার সঙ্গে আছি। আর পাঁচদফা দাবিতে যে তাদের সঙ্গে আছি, সেটা আমরা এক সপ্তাহ আগেই বলেছি। যদি কোনো সময় ১০০ দফা দাবি হয় তাহলেও আমরা আপনাদের সঙ্গে থাকবো।

শিল্পীদের জন্য চ্যানেল আইয়ের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরে ফরিদুর রেজা সাগর বলেন, ভবিষ্যতেও শিল্পীদের জন্য চ্যানেল আইয়ের এ প্রয়াস চলবে।

তিনি আরো বলেন, আমরা শিল্পী ও কলাকুশলীর সঙ্গে সবসময় পাশে ছিলাম বিশেষ করে তাদের জন্মদিনে। সুতরাং তাদের সুখে-দুঃখে সবকিছুতে পাশে রয়েছে। চ্যানেল আই এবং বাংলাদেশের সব চ্যানেল মনে করে শিল্পীরাই তাদের একমাত্র শক্তি। তাই শিল্পী ও কলাকুশলীর পাশে সব বেসরকারি চ্যানেল পাশে রয়েছে।

প্রসঙ্গ বাংলাদেশের টেলিভিশন শিল্পে বিদ্যমান সংকটের উত্তরণের জন্য ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশন (এফটিপিও’) পাঁচদফার দাবিতে মহাসমাবেশের আয়োজন করেন।