চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শাহরুখের নতুন ছবির পোস্টার ফাঁস!

সিনেমা মুক্তির আগেই দ্বন্দ্বে জড়িয়ে পড়ে শাহরুখ খানের নতুন ছবি। তাও আবার সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমারের সাথে। মোটামুটি উত্তেজনার অবসান করেই শাহরুখ-আনুশকা জুটির নতুন ছবির নাম দেওয়া হয় ‘যব হ্যারি মেট সজল’। পরিচালক ইমতিয়াজ আলী শেষমেষ নামটা চূড়ান্ত করে ফেলেছেন! তবে সিনেমার নাম নিয়ে রসিকতা করতে ছাড়েননি শাহরুখ আর আনুশকা। তারা দু’জনই তাদের টুইটারে সিনেমার নামের আলাদা পোস্টার শেয়ার করেন। তাই ভক্তরাও একটু দ্বিধায় পরে যাচ্ছে!

আসলে কী ঘটতে যাচ্ছে? একজন টুরিস্ট গাইডের চরিত্রে শাহরুখকে দেখা যাবে এই সিনেমায়, আর আনুশকা গুজরাটি মেয়ের ভূমিকায়। ইমতিয়াজ আলীর এই সিনেমার শুটিং হয়েছে ইউরোপের আমাস্টারডাম, বুদাপেস্ট, লিসবনসহ আরও কিছু শহরে। এছাড়া ভারতের পাঞ্চাবে অধিকাংশ দৃশ্য ধারণ করা হয়েছে।

তবে শুরুতে ছবি মুক্তি নিয়ে লাগে বিতর্ক, অক্ষয় কুমারের ‘টয়লেট-এক প্রেম কাহানী’ মুক্তির তারিখ ১১ আগস্ট নির্ধারণ করা হয়। মিলে যায় শাহরুখ-আনুশকার নতুন ছবির মুক্তির তারিখের সাথে। সব কিছুর অবসানের পর ‘যব হ্যারি মেট সজল’ মুক্তির তারিখ নির্ধারণ হয় এক সপ্তাহ এগিয়ে ৪ আগস্ট। ডেকান ক্রনিকল।

আনুশকা শর্মার টুইট
শাহরুখ খানের টুইট