চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শচীনের সেলফিতে শাহরুখের মুচকি হাসি

যব এসআরকে মেট এসআরটি

ভারতের সবচেয়ে ধনী পরিবার বলা হয় আম্বানি পরিবারকে। আর এই ধনী পরিবারের এক অনুষ্ঠানে সম্প্রতি হাজির ছিলেন ভারতের বিভিন্ন অঙ্গনের শীর্ষস্থানীয় সব মানুষেরা। কি সেই অনুষ্ঠান?

বলছি। মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠান ছিলো গত ২৮ জুন। সেজন্য ভারতের সব সেক্টরের মানুষেরা ছিলেন আম্বানি পরিবারের অতিথি। অনুমান মতোই বাগদান অনুষ্ঠানকে ঘিরে তাই ছিলো রাজ্যের ভিড়! আর আম্বানি পরিবারের এই অনুষ্ঠানে এসেই সাক্ষাৎ হলো বলি দুনিয়া ও ক্রিকেট দুনিয়ার দুই মহা তারকা শাহরুখ খান ও শচীন টেন্ডুলকারের!

এই অনুষ্ঠানকে ঘিরে এখানে অনেক যশ-খ্যাতিমান মানুষ এসেছেন, আনন্দ করেছেন। কিন্তু শাহরুখ-শচীনকে নিয়ে আলোচনা কেনো? তার কারণ মূলত একটি সেলফি!

আম্বানিদের মুম্বাইয়ের আন্টিলার ২৭ তলা বাড়িতেই বিভিন্ন অঙ্গনের মানুষ উপস্থিত হয়েছিলেন। যে যার মতো রাতব্যাপী আনন্দ করেছেন। আর এখানেই স্ত্রী সন্তান নিয়ে এসেছিলেন ক্রিকেট ঈশ্বর খ্যাত শচীন টেন্ডুলকার। একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড কিং শাহরুখ খান। তার সঙ্গেও ছিলো স্ত্রী ও বড় ছেলে আরিয়ান। আর এখানেই অনুষ্ঠানের এক ফাঁকে সাক্ষাৎ হয় শচীন ও শাহরুখের। কথাও হয় তাদের। আনন্দঘন মুহূর্তের এক ফাঁকে একটি সেলফি তুলেন শচীন।

আম্বানি পরিবারের সেই অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে তোলা সেলফিটি এবার শচীন দিলেন তার ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে। আর শেয়ার দেয়ার সঙ্গে সঙ্গে দুই ভিন্ন জগতের দুই তারকার ছবিটি তাদের ভক্তদের মধ্যে রীতিমত আলোড়ন ফেলেছে। লাইক, শেয়ার আর কমেন্টে ভাসছে ছবিটি। শচীনও ছবিটি শেয়ার দেয়ার সময় লিখেছেন, ‘যব এসআরকে মেট এসআরটি!’

আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে শুধু শচীন কিংবা শাহরুখই নয়, হাজির ছিলেন আলিয়া ভাট, করণ জোহর, রণবীর কাপুর থেকে শুরু করে ছোট বড় বহু তারকা। এমনকি সেই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর বয়ফ্রেন্ড নিক জোনাসকে নিয়েও হাজির ছিলেন।