চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

লাইফ সাপোর্টে কবরী

শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন দেশের কিংবদন্তী অভিনেত্রী কবরীর শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে। বৃহস্পতিবার ‘সারেং বউ’ খ্যাত এই অভিনেত্রীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

খবরটি নিশ্চিত করেছেন কবরীর ছেলে শাকের চিশতী। এক ভিডিও বার্তায় মা কবরীর সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানিয়ে তিনি বলেন, মায়ের অবস্থা ভালো নয়। তার অক্সিজেন ওঠানামা করছে।

কবরী প্রাণপন যুদ্ধ করছেন জানিয়ে চিশতী বলেন, আমরা আশাবাদী, মা সুস্থ্ হয়ে আমাদের মাঝে ফিরবেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।

গত ৫ এপ্রিল করোনা পজিটিভ রেজাল্ট শোনার পর রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন কবরী। সেখানেই চলছিলো চিকিৎসা। কিন্তু ৭ এপ্রিল দিবাগত রাত থেকেই তার অবস্থার অবনতি হতে থাকে। পরদিন (৮ এপ্রিল) দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

সম্প্রতি কবরী শেষ করেছেন তার পরিচালিত সরকারি অনুদান পাওয়া ছবি ‘এই তুমি সেই তুমি’র শুটিং। বর্তমানে ডাবিং ও সম্পাদনার কাজ চলছিলো। ছবিতে করবী নিজেও অভিনয় করেছেন। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন সাবিনা ইয়াসমিন।