চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রোনালদোর ৭ নম্বর জার্সি এখন মারিয়ানোর

টানা নয় মৌসুম খেলে রিয়াল মাদ্রিদের কিংবদন্তিতে পরিণত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে বেশ কিছুদিন ধরেই ক্লাবের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছিল না তার। শেষমেষ স্পেন ছেড়ে ইতালিতে চলে গেছেন।

সিআর সেভেন বার্নাব্যু ছাড়ার পর এক মৌসুমও ফাঁকা থাকল না তার বিখ্যাত ৭ নম্বর জার্সিটা। শুক্রবার সেটা তুলে দেয়া হয়েছে লস ব্লাঙ্কোসদের তরুণসেনা মারিয়ানোর গায়ে।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

আগে থেকেই রিয়ালে ছিলেন মারিয়ানো। মাঝে ধারে খেলতে গিয়েছিলেন লিওঁতে। সেখান থেকে ফিরে রিয়ালের সঙ্গে ৫ বছরের চুক্তি করেছেন। ২০২৩ সাল পর্যন্ত বার্নাব্যুতে থাকবেন স্প্যানিশ বংশোদ্ভূত ডোমিনিকান এই ফুটবলার।

গত গ্রীষ্মে ৮ মিলিয়ন ইউরোতে মারিয়ানোকে ধার দিয়েছিল রিয়াল। এখন তাকেই ১৯.৫ মিলিয়ন ইউরো দেবে তারা। সঙ্গে আরো ১.৯ মিলিয়ন ইউরো পাবেন এই স্ট্রাইকার।

শুক্রবার মারিয়ানোকে নতুন করে বার্নাব্যুতে পরিচয় করিয়ে দেয়া হয়। তার হাতে রোনালদোর ৭ নম্বর জার্সি তুলে দেয়ার সময় স্টেডিয়ামে উপস্থিত ছিলেন কয়েক হাজার সমর্থক।

পরিচয়পর্ব শেষে মারিয়ানো বলেন, দিনটা তার জন্য খুবই স্পেশাল। তাকে বার্নাব্যুতে আবার ফিরিয়ে আনার জন্য ক্লাব, কোচ, ক্লাব প্রেসিডেন্ট ও সমর্থকদের ধন্যবাদ জানান।