চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রাজধানীতে বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভ, চালক আটক

রাজধানীর ভাটারার প্রগতি সরণি এলাকায় যমুনা ফিউচার পার্কের সামনে বাসচাপায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় বাস চালককে আটক করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবরার আহমেদ চৌধুরী বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)’র ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

রাজধানীতে চলছে ট্রাফিক সপ্তাহ। এর মাঝে সকালে জেব্রা ক্রসিং দিয়েই রাস্তা পার হচ্ছিলেন আবরার। সেই জেব্রা ক্রসিংয়ের ওপরই ঘটল এই বাসচাপার ঘটনা।

সড়কের দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তা বন্ধ করে প্রগতি সরণি এলাকা জুড়ে বিক্ষোভ করছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এর ফলে বাড্ডা-কুড়িল বিশ্বরোড সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

বিইউপি-শিক্ষার্থী নিহত
জেব্রা ক্রসিং দিয়েই পার হচ্ছিলেন আবরার

ডিএমপির গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল আহাদ জানান, মঙ্গলবার সকালে সুপ্রভাত পরিবহনের একটি বাস বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরারকে চাপা দিলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। সেকানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘাতক সুপ্রভাত পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ কুর্মিটোলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।