চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

যে কারণে স্বস্তিতে ‘জেমস বন্ড’ ভক্তরা

অবশেষে প্রকাশ্যে এলো জেমস বন্ড সিরিজের পরবর্তী ছবি ‘নো টাইম টু ডাই’-এর চূড়ান্ত ট্রেলার। আর এরমধ্য আরো একটি স্বস্তির বার্তা পেলো জেমস বন্ড ভক্ত অনুরাগীরা!

কারণ, ‘নো টাইম টু ডাই’ এর চূড়ান্ত ট্রেলারের মাধ্যমেই ছবিটির মুক্তির নতুন তারিখের ঘোষণা এসেছে!

ট্রেলারে জানানো হয়েছে আগামি ৩০ সেপ্টেম্বর যুক্তরাজ্যে এবং তার এক সপ্তাহ পর (৮ অক্টোবর) মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে সিনেমাটি।

একই সাথে অ্যাকশনে ভরপুর এই ছবিটির ট্রেলার ইতোমধ্যেই দর্শকদের মাঝে আরো বেশী উত্তেজনা সৃষ্টি করেছে। একই সাথে ‘নো টাইম টু ডাই’ ছবিতে যেহেতু শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে দেখা যাবে ড্যানিয়েল ক্রেইগকে, ফলে এই ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশাও ক্ষাণিকটা বেশি।

এর আগে গত বছরের নভেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে এবছরের এপ্রিলে নেয়া হয়েছিল। কিন্তু শেষমেশ নির্ধারিত সেই সময়েও মুক্তি পায়নি ছবিটি।

হলিউড চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স এর ২৫তম জেমস বন্ড সিনেমা ‘নো টাইম টু ডাই’। যার পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। এর আগে এই সিরিজের নির্মাতা ছিলেন ড্যানি বয়েল।

ছবিতে ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।