চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

যে কারণে সালমানের কাছে শাহরুখ

আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রোহিত শেঠি সিনেমা ‘দিলওয়ালে’। ছবিতে দীর্ঘ পাঁচ বছর পর সিনেপর্দায় হাজির হচ্ছেন বলিউডের সফল জুটি শাহরুখ কাজল। আর তাই ‘দিলওয়ালে’র’ প্রতি মানুষের আগ্রহটা একটু বেশিই।

সেই আগ্রহের মাত্রা বাড়িয়ে দেওয়ার জন্য ছবির প্রচারের জন্য স্বয়ং কাছের বন্ধু সালমান খানের কাছে হাজির হয়েছিলেন কিং খান শাহরুখ খান।

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস অনুষ্ঠানে উপস্থিত শাহরুখ। পড়নে সাদা শার্ট তার পাশে বন্ধু সালমানের পড়নে কালো শার্ট। একজন আরেকজনের সঙ্গে কোলাকুলি করছেন। বলিউড ইতিহাসে হয়তো এই ধরনের দৃশ্য দেখার সৌভাগ্য অনেকের হয়েছিলো সেসসময়।

১৯৯৫ সালে ‘করণ-অর্জুন’ সিনেমায় এমন সৌহাদ্যপূর্ণ সম্পর্ক দেখেছিলো তার ভক্তরা। এরপর কেটে গেছে প্রায় একযুগ। কেউ কারো ছায়া দেখতে রাজি হয়নি। অনুষ্ঠান থেকে শুরু করে কোনো ছবিতে আর একসঙ্গে দেখা যায়নি তাদের। মনের পাথর গলেছে শত্রু থেকে আজ তারা বন্ধু। তাইতো একজনের ছবির প্রচারে জন্য অন্যজন এগিয়ে আসছেন।

সেই ধারাবাহিকতায় সালমানের অনুষ্ঠান বিগ বসে হাজির হয়েছিলেন শাহরুখ খানসহ দিলওয়ালে’র পুরো টিম। আর সেখানেই ঘটে ইতিহাস। বন্ধুর প্রতি বন্ধুর ভালোবাসা দেখে এ ছবির আরেক হিরো ও হিরোইন বরুণ ধাওয়ান ও কৃতি শানন অবিভূত হয়েছেন।

কিছুদিন আগে কিং খানের ৫০তম জন্মদিনে সালমান খান গভীর রাতে মান্নাতে হাজির হয়ে একসঙ্গে ছবি তুলেছিলেন। সেই ছবিটি টুইটারে শেয়ার করার পর ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়।