চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যেভাবে পরিচয় হয়েছে হৃতিক-সাবার

কয়েকদিন ধরেই সামাজিক মাধ্যমে ঘুরছে হৃতিকের প্রেমের গুঞ্জন। রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় একটি মেয়ের হাত ধরে থাকা ছবি এখন ভাইরাল। মুখ মাস্কে ঢাকা থাকলেও বোঝা যায় ওই মেয়ে আর কেউ নন, বরং বলিউড অভিনেত্রী-গায়িকা সাবা আজাদ। আর তারপর থেকেই সবার মনে প্রশ্ন, এটা কি প্রেম নাকি শুধুই বন্ধুত্ব?

ইটাইমস থেকে সাবাকে ফোন করে হৃতিকের ব্যাপারে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, ‘আমি একটা কাজে আছি, আপনাকে পরে ফোন করছি’। এরপরে আর কিছুই জানাননি সাবা। তবে অস্বীকারও যেহেতু করেননি তাই প্রশ্ন থেকেই যায়।

সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে বলিউডে অভিষেক। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে।

ইন্ডিয়া টুডে-কে হৃতিকের কাছের এক সূত্র জানিয়েছেন, সাবার সঙ্গে হৃতিকের পরিচয় হয় তাদের আরেক বন্ধুর মাধ্যম। প্রথম দেখার পর থেকেই হৃতিকের সঙ্গে সাবার যোগাযোগ শুরু হয়। সম্প্রতি তারা ডিনারে গিয়েছিলেন এবং একে অন্যের সঙ্গে কাজের ব্যাপারে আলাপ করেছেন।

মিডডে-এর সূত্রে জানা গেছে, অল্প দিনের সফরে গোয়াতেও গিয়েছেন হৃতিক-সাবা। গত মাসে জেট বিমানে করে গোয়া গিয়ে কিছুটা অবসর কাটিয়ে এসেছেন তারা। তাদের সম্পর্ক এখন আর শুধু বন্ধুত্বতে সীমাবদ্ধ নেই বলেই মনে করা হচ্ছে।