চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যেকারণে লিপ ইয়ারে বিয়ে করলেন প্রীতি

ইংরেজি বর্ষপুঞ্জিতে ফেব্রুয়ারি মাসটিই চার বছর পর পর ২৯ দিনের হয়। এ জন্য একে লিপ ইয়ার বলা হয়। তাই এ দিনটি অনেকের কাছে একটু বেশিই গুরুত্ব নিয়ে আসে। প্রীতি জিনতাও তাদের মধ্যে একজন। এ দিনকে স্মরণীয় করতে বলিউডের এ ড্রিমগার্ল বিয়ের পিঁড়িতে বসেন।

বিয়ের কিছুদিন আগ থেকেই প্রীতি গণমাধ্যমকে জানিয়েছেন, মার্চ কিংবা এপ্রিলে বিয়ের পর্বটি শেষ করবেন। কিন্তু লিপ ইয়ারের বিশেষ এ দিনটিকে বেছে নিয়ে দীর্ঘদিনের প্রেমিক যুক্তরাষ্ট্রের এনলাইন এনার্জি নামের একটি জলবিদ্যুৎ প্রতিষ্ঠানের সহসভাপতি জেনে গুডেনাফকে বিয়ে করেছেন তিনি।

অনেকটা হুট করেই বিয়ের পর্বটি লন্ডনে সারলেও বিবাহত্তোর সংর্বধনা দিল্লীতে বিরাট আয়োজনে করবেন সুপারহিট গার্ল প্রীতি।

অবশ্য বিয়ের পর প্রীতিতে শুভকামনা জানিয়ে বলিউডের অনেক তারকারা তাকে টুইট করেছেন, সাবেক বিশ্বসুন্দরী সুম্মিতা সেন টুইট করে বলেছেন, শুভ কামনা, প্রার্থনা করছি তোমার জীবন সঙ্গী নিয়ে সুখী থাকো আর বিয়ে তোমার জন্য সুখময় হোক। এছাড়া, ফারাহ খান, কিরণ বেদী, সুজানসহ অনেকে শুভ কামনা জানিয়েছেন। বর্তমানে স্বামী নিয়ে প্রীতি লন্ডনে রয়েছেন।

এর আগে ২৯ ফেব্রুয়ারি আমেরিকায় এক গির্জায় খ্রিস্টান ধর্মমতে বিয়ে করেন টোল গার্ল খ্যাত এ নায়িকা। তবে মুম্বাই ফিরে হিন্দু রীতিতে পুনরায় মালাবদল করবেন ৪১ বছর বয়সী এ অভিনেত্রী। এখানে তিনদিন ধরে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন। আর এতে দাওয়াত পাবেন বলিউডের ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীরা।

ভাইয়ের বাসায় বেড়াতে গিয়ে জেনের সঙ্গে প্রীতির প্রথম পরিচয় গুড এনাফের সঙ্গে। তারপর প্রণয়। এবারে তারা দম্পতির স্বীকৃতি নিয়েছেন।