চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

যুক্তরাষ্ট্রের ‘বেস্ট ভিডিও’ ক্যাম্পেইনে ‌বাংলাদেশি পরিবার

যুক্তরাষ্ট্রের গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান শেভ্রলে তাদের একটি ক্যাম্পেইনের জন্য পুরো কানাডা থেকে ১২টি পরিবারকে বাছাই করে। তার মধ্যে কানাডার অন্টারিওতে বসবাসরত বাংলাদেশের রাজীব হাসান চৌধুরী ও তার পরিবারও নির্বাচিত হয়েছে।

পরিবারটি কেবল বাংলাদেশ নয়, পুরো এশিয়ার মধ্যে একমাত্র। বাকি ১১টা পরিবারের সবাই কানাডিয়ান। এই ১২টি পরিবারকে তারা তিন দিনের জন্য একটি করে নতুন গাড়ি দিয়ে ঘুরতে পাঠায় ১২টি জায়গায়। রাজীব হাসান চৌধুরী পরিবার নিয়ে পরিদর্শন করে টোবারমরি নামক একটি মনোরম দর্শনীয় স্থান।

প্রতিযোগিতার কাজ ছিলো দর্শনীয় স্থান পরির্দশন করে সবাইকে একটি করে ভিডিও বানাতে হবে। শেভ্রলের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা যে পরিবারটির ভিডিও সবচেয়ে বেশিবার দেখা হবে সেই পরিবারটি জিতবে ‘বেস্ট ভিডিও’ বানানোর খেতাব এবং সেই শহরটি জিতে নিবে ‘মোস্ট রোড-ট্রিপেবল টাউন’-এর খেতাব।

মজার বিষয় হচ্ছে ভিডিওটি শুধু দেখলেই হবে, কোনো লাইক দেওয়ারও প্রয়োজন নেই। যতবার দেখা হবে ততবারই ভিউ বাড়বে। সোনার বাংলাদেশের এই পরিবারটি জয়ের লক্ষ্য থেকে অল্প কিছু দূরে আছে। আমরাই পারি বাংলাদেশ নামটিকে কানাডার এই প্রতিযোগিতায় নতুন করে পরিচয় করিয়ে দিতে।

ভিডিও লিঙ্ক: