চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মেয়ের টুইটকে বিষাক্ত বললেন কবীর বেদি

গত সোমবার বাবা কবীর বেদির চতুর্থবারের বিয়ের পর পূজা বেদি দু’টি বিতর্কিত টুইট করেন। একটি টুইট মুছে দিলেও তাতে সমালোচনা থামছে না। রেগেই আছেন কবীর বেদি। মেয়ের সেই টুইট নিয়ে বাবা কবীর বেদি তার একদিনের মাথায় গণমাধ্যমকে বলেছেন, ‘মেয়ের বিষাক্ত টুইটে বড়ই দুঃখ পেয়েছি। এই দুর্ব্যবহারের কোনো ক্ষমা নেই।

গত শনিবার বলিউডের প্রবীণ জনপ্রিয় অভিনেতা কবীর বেদি চতুর্থ বারের মত বিয়ে করেন। কনে তার দীর্ঘদিনের পরিচিত ব্রিটিশ বংশোদ্ভূত নাগরিক পারভীন ডুসাঞ্জ। পারভীন তার থেকে বয়সে ২২ বছরের ছোট। গত ১৫ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। ১৬ জানুয়ারি ছিলো কবীর বেদির ৭০তম জন্মদিন।

এরপরই বলিউডের আরেক অভিনেত্রী পূজা বেদী বাবার এমন আচরণে কষ্ট পেয়ে টুইট করে লেখেন, ‘প্রতিটি রূপকথার গল্পেই একজন দুষ্ট ডাইনি বা পাজি সৎমা থাকে। আমার গল্পেও এমন একজন চলে এসেছে! কবীর বেদি এইমাত্র বিয়ে করলেন পারভিন দুশাঞ্জকে।

কবীর বেদি প্রথম বিয়ে করেন ভারতীয় ক্লাসিক্যাল নৃত্যশিল্পী ও মডেল প্রতিমা বেদিকে ১৯৬৯ সালে। এরপর তিনি বিয়ে করেন ব্রিটিশ বংশোদ্ভূত ফ্যাশন ডিজাইনার সুসান হামপ্রেজকে। এই বিয়েটিও টিকেনি বেশিদিন।

১৯৯০ সালে বিয়ে করেন টেলিভিশন ও রেডিও উপস্থাপক নিক্কি বেদিকে। ২০০৫ সালে তাদের ছাড়াছাড়ি হয়। আর সর্বশেষ বিয়ে করলেন পারভীন ডুসাঞ্জকে।এখন দেখার পালা প্রথমে মেয়ে তারপর বাবা। কবীরের বিয়ের কিসসা কোথায় গিয়ে থামে।