চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মেয়ের ছবিতে মায়ের কিশোরী বেলার খোঁজ

মেয়ে সুহানার ছবিতে নিজের কিশোরী বেলা খুঁজে পেয়েছেন গৌরী খান। নিজের ইনস্টাগ্রামে মেয়ে সুহানার ছবি পোস্ট করে সবার সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন নিজের ভাবনা। আর নেটিজেনরাও লুফে নিয়েছে শাহরুখ তনয়ার অপূর্ব সারল্য সুন্দরে ভরা ছবিটি। তাই ছবিটি ভাইরাল হয়ে উঠতে সময় লাগেনি!

লন্ডনে পড়ুয়া মেয়েকে কাছে না পাওয়ার অভাববোধ রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার এবং সিনেমা প্রযোজক গৌরী খানের। পেছনে নয়নাভিরাম সবুজ দৃশ্য সম্বলিত সুহানার ছবি পোস্টে দিয়ে গৌরী লিখেছেন, টিনএজ সময় জীবনের সেরা সময়। ছবিতে আমি আমার ফেলে আসা কৈশোর ফিরে পাচ্ছি।

শাদা টিশার্ট আর ডেনিম জিন্সের কিশোরী সুহানার খানের ছবিতে প্রশংসার নহরও বয়ে গেছে। কেউ লিখেছেন সুহানা বলিউডের জন্য প্রস্তুত। আবার কেউ গৌরীকে উদ্দেশ্য করে লিখেছেন, আপনার গর্ব করা উচিত এমন অসাধারণ সুন্দর কন্যার জন্য।

এমনিতে সামাজিক মাধ্যমে সুহানা খান বর্তমানে বেশ চর্চিত বিভিন্ন পার্টিতে ও পারিবারিক অনুষ্ঠানে তার নানা রকমের ছবির জন্য। এছাড়া নিজ কলেজের মঞ্চ অভিনয়েও নজর কেড়েছেন সুহানা। যে অভিনয়ের ভিডিও ভাইরাল হয়েছিল।

সন্তানদের পেশা বাছাইয়ে পূর্ণ স্বাধীনতার পক্ষে বাবা শাহরুখ খান। সেটা আরিয়ান, সুহানা বা আব্রাম সবার জন্য প্রযোজ্য। তবে যাই করা হোক সব করতে হবে পড়াশোনা শেষে। বাবা শাহরুখের কড়া নির্দেশ।