চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মেসির ছায়া থেকে বের হতে ক্লাব ছাড়তে চান নেইমার

যতদিন মেসি বার্সায় থাকবেন, ততদিন মেসির ছায়ায় আড়াল হয়ে থাকবেন নেইমার। যা নিয়ে বেশ চিন্তায় রয়েছেন তিনি। তাই মেসির ছায়া থেকে বের হতে ক্লাব ছাড়তে চান ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড।

বার্সেলোনা ভিত্তিক ক্রীড়া দৈনিক স্পোর্ট এমন তথ্যই জানিয়েছে। প্রকাশিত ওই প্রতিবেদনে দাবি করা হয়, মেসির তারকাখ্যাতির ভিড়ে নিজেকে বেশ অসহায় বোধ করছেন নেইমার। ব্রাজিল তারকার ঘনিষ্ঠজনরা তাকে নাকি বার্সেলোনা ছাড়ার পরামর্শই দিচ্ছেন। আর নেইমার নিজেও বিষয়টি বেশ গুরুত্ব সহকারে ভাবছেন।

স্প্যানিশ গণমাধ্যমটি আরও জানিয়েছে, মেসির সঙ্গে নেইমারের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও আশপাশের কিছু মানুষ ব্রাজিল তারকার মন বিষিয়ে তুলছেন। মেসি যতদিন ন্যু ক্যাম্পে আছেন, ততদিন তাকে টপকানো সম্ভব নয় কারো পক্ষেই। এই কারণে নেইমার কখনই প্রথম পছন্দ হবেন না কাতালান ক্লাবটির। মেসির ছায়া হয়েই থাকতে হবে নেইমারকে। ঘনিষ্ঠজনরা এটা বুঝিয়েই চাইছেন নেইমার যাতে অন্য কোনও ক্লাবে চলে যান।

দুই বছর ধরেই নেইমারকে পেতে মরিয়া প্যারিস সেন্ট জার্মেইন ও ম্যানচেস্টার সিটি। ইউরোপের আরো অনেক ক্লাবই নেইমারকে পেতে মুখিয়ে আছে। এই মৌসুমে বেশ কয়েকটি ক্লাব থেকে প্রস্তাব পান ব্রাজিল সুপারস্টার। তবে শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন নেইমার। তবে সমালোচকরা যেভাবে নেইমারের কান ভারী করছেন, তাতে কতদিন বার্সার সুখের সংসার টিকে থাকবে সেটাই দেখার বিষয়।

অবশ্য নেইমার প্রসঙ্গে এমন সংবাদকে গুজব বলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। ২০১৩ সালে ব্রাজিলের ক্লাব সান্তোষ থেকে নেইমারকে উড়িয়ে আনে দলটি। স্প্যানিশ ক্লাবটির হয়ে লিগ শিরোপা, কোপা ডেল রে, চ্যাম্পিয়ন্স লিগ, সুপার কাপ, ফিফা ক্লাব বিশ্বকাপসহ আরো বেশ কিছু প্রতিযোগিতায় শিরোপা জিতেছেন নেইমার।