চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুক্তির আগেই ‘দেবী’র অগ্রিম টিকিট প্রায় শেষ!

‘দেবী’ সিনেমা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন দর্শক। মুক্তির তারিখ যতই আগাচ্ছে দর্শকদের আগ্রহ ততই বাড়ছে। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সৃষ্ট গল্পে ‘দেবী’ দেখতে মুক্তির এক সপ্তাহ আগে থেকেই অগ্রিম টিকেট বিক্রি করছে রাজধানীর শ্যামলী সিনেমা হল কর্তৃপক্ষ। এমনটা জানা যায় শ্যামলী সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে।

বুধবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে সেখানকার ম্যানেজার মো: আহসানউল্লাহ বলেন, গত শুক্রবার (১২ অক্টোবর) থেকে অগ্রিম টিকিট বিক্রি করছি। আগামী শুক্রবার (১৯ অক্টোবর) থেকে শ্যামলীতে ‘দেবী’ চলবে। প্রতিদিন চারটি করে শো চলবে। প্রথম দিনে সকাল ও দুপুর ১২ টার শো’র অল্প কয়েকটা টিকিট রয়েছে। এগুলোও আজকালের মধ্যে বিক্রি হয়ে যাবে। এছাড়া প্রথমদিনের বাকী শো-এর সব টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে।

তিনি বলেন, শনিবারের শো এর ৬০ পারসেন্ট টিকিট বিক্রি হয়ে গেছে। কেউ কেউ রবিবারের এর জন্য অগ্রিম টিকিট নিচ্ছেন। শ্যামলী সিনেমা হলের ম্যানেজার বলেন, ‘দেবী’ সিনেমা নিয়ে মানুষের মধ্যে খুব আগ্রহ দেখতে পাচ্ছি। এই হলে পারিবারিক দর্শক বেশি। ব্যবসায়িক দিক দিয়েও আশার আলো দেখতে পাচ্ছি।

‘দেবী’ চলবে ঢাকার জনপ্রিয় সিনেথিয়েটার স্টার সিনেপ্লেক্সেও। তবে সেখানে এখনও অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়নি।

স্টার সিনেপ্লেক্সের জেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন চ্যানেল আই অনলাইনকে বলেন, আগামীকাল (বৃহস্পতিবার) সকাল থেকে ‘দেবী’র অগ্রিম টিকেট বিক্রি করবে সিনেপ্লেক্সে। অনলাইনে সকাল থেকে অগ্রিম টিকিট পাওয়া যাবে।

দর্শকের চাহিদার কথা মাথায় রেখে তাদের প্রস্তুতির বিষয়ে তিনি বলেন, ছুটির দিনে ১০টি করে শো চলবে। চাহিদা অনুযায়ী শো আরও বাড়তে বা কমতে পারে।

হুমায়ূন আহমেদের জনপ্রিয় মিসির আলী সিরিজের ‘দেবী’ নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। যা আগামী শুক্রবার (১৯ অক্টোবর) সারাদেশে মুক্তি পাচ্ছে। অনম বিশ্বাস পরিচালিত ও জয়া আহসান ও সরকারী অনুদানের ছবি দেবীতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, শবনম ফারিয়া, ইরেশ জাকের, অনিমেষ আইচ।

রাজধানীসহ দেশের ২৯ টি সিনেমা চলবে শুক্রবার থেকে চলবে ‘দেবী’। যেসব সিনেমা হলে ‘দেবী’ মুক্তি পাবে সেগুলো হলো- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), বলাকা, শ্যামলী, মধুমিতা, চিত্রামহল, পুনম। ঢাকার বাইরে ‘দেবী’ মুক্তি পাবে সেনা (সাভার), পূর্বাশা (সান্তাহার), গ্যারিসন (কুমিল্লা),নিউ মেট্রো ( নারায়ঙ্গঞ্জ), চম্পাকলি (তঙ্গি), বর্ষা (জয়দেবপুর), আলমাস ( চট্টগ্রাম), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), নন্দিতা (সিলেট), লিবার্টি (খুলনা), মনিহার (যশর), শংখ (খুলনা), মর্ডান (দিনাজপুর), শাপলা (রংপুর), রূপকথা (পাবনা), মানসী (কিশোরগঞ্জ), সোনিয়া (বগুড়া), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), হীরামন (নেত্রকোনা), সত্যবতী (শেরপুর)।