চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘মিটু’তে বিরক্ত হয়ে অভিযোগ প্রত্যাহার!

বলিউডে ‘মিটু’ নিয়ে গত কয়েক মাস থেকেই চলছে নানা আলোচনা। অভিযোগ আসছে অনেকের নামে। তাদের একজন চলচ্চিত্র পরিচালক সুভাষ ঘাই। মডেল ও অভিনয়শিল্পী কেট শর্মা সুভাষ ঘাই এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেও তা প্রত্যাহার করে নিয়েছেন।

কেট এর অভিযোগ ছিল, সুভাষ ঘাইয়ের সঙ্গে কাজ করার সময় তাঁকে ধর্ষণ করা হয়েছে। পানীয়তে নেশার দ্রব্য মিশিয়ে তাঁকে অচেতন করে তাকে ধর্ষণ করেন বলিউডের এই পরিচালক। ২৬ অক্টোবর মুম্বাইর ভারসোভা পুলিশ স্টেশনে তিন পাতার একটি লিখিত অভিযোগ করেন কেট শর্মা। কিন্তু ভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে যে, সেই মামলা প্রত্যাহার করছেন কেট।

ধর্ষণের অভিযোগ প্রত্যাহার করা নিয়ে কেট বলেন, ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন এখন মজায় পরিণত হয়েছে। পুলিশ মামলা নিতেই ব্যস্ত। এখনো পর্যন্ত কোনো অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়নি। যদি কাউকে গ্রেপ্তার করা না হয়, তাহলে এই আন্দোলনের মানে কী? সুভাষ ঘাই আমার সঙ্গে কী আচরণ করেছিলেন, তা সবার সামনে বলেছি। প্রয়োজনে আবার বলব। কিন্তু সবকিছু দেখে আমি বিরক্ত। তাই অভিযোগ প্রত্যাহার করে নিচ্ছি।’

সুভাষ ঘাই অবশ্য অভিযোগ ভিত্তিহীন দাবী করেছেন। তিনি বলেছেন, যদি এধরনের অভিযোগ থাকে তাহলে কেট যেন সেটা আদালতে গিয়ে প্রমাণ করে। নাহলে তিনি মানহানি মামলা করবেন।