চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘মাই স্পোর্টস’-কে ঘিরে তারার মেলা

ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন খেলা সরাসরি প্রচারের সুবিধা নিয়ে মোবাইল প্লাটফর্মে এসেছে ‘মাই স্পোর্টস’ নামের একটি অ্যাপ। প্রথমবারের মত লাইভ মিডিয়া লিমিটেড ‘মাই স্পোর্টস’ সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। যা শুধুমাত্র ‘মাই স্পোর্টস’ সার্ভিসের জন্য প্রযোজ্য।

বাংলাদেশ সময় অনুযায়ী প্রতিটি খেলা ‘মাই স্পোর্টস’ গ্রাহক লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল গ্রাহকরা পাচ্ছেন এই সুবিধা।

গতকাল (বুধাবার) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শোবিজের জনপ্রিয় সব তারকাদের নিয়ে আনুষ্ঠানিকভাবে এই অ্যাপটি যাত্রা শুরু করে। সেখানে উপস্থিত ছিলেন বিদ্যা সিনহা মিম, নিরব, ইমন, আইরিন, আরজু, তানহা তাসনিয়া, অ্যানি খান, আনজাম মাসুদ এবং মারিয়া নূর প্রমুখ।

এছাড়া রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেড এর কর্ণধার শরীফুদ্দীন, ইয়াসির আরাফাত ও মো. তামজিদুল আলম অতুল উপস্থিত ছিলেন।

রবি ও লাইভ মিডিয়ার কর্তারা জানান, বর্তমানে সাড়ে সাত লক্ষ গ্রাহক রয়েছে ‘মাই স্পোর্টস’-এর। মূলত এসএমএস, আইভিআর, ওয়াপ এবং অ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি। মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখবার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে ব্যবহারকারীকে স্মার্ট ফোনের গুগুল প্লে-স্টোর থেকে নামাতে হবে ‘মাই স্পোর্টস’ অ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd ভিজিট করে পাবেন খেলা দেখবার সুবিধা।