চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মমতার পক্ষে নির্বাচনে দাঁড়াচ্ছেন নুসরাত-মিমি

মমতার পক্ষে ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন টলিউডের দুই নায়িকা মিমি ও নুসরাত

রাজনীতির সাথে শোবিজের ঘনিষ্ঠতা নতুন কিছু নয়। বাংলাদেশে সদ্য অনুষ্ঠিত ১১তম জাতীয় সংসদ নির্বাচনেও এমন নজির দেখা গেছে। এবার ভারতের আসন্ন লোকসভা নির্বাচনেও দেখা যাচ্ছে শোবিজ তারকাদের সরব উপস্থিতি। তবে সবচেয়ে বড় চমক দেখালেন পশ্চিমবঙ্গের তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী!

আসন্ন লোকসভা নির্বাচনে কারা লড়ছেন, এমন ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে পশ্চিমবঙ্গের তৃণমূলের পার্টির নেত্রী মমতা। সেখানে প্রার্থী হিসেবে নাম আছে টলিউডের এই মুহূর্তে জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

মঙ্গলবার দুপুরে প্রকাশ হওয়া কলকাতার একাধিক গণমাধ্যমে বলা হয়েছে, নুসরাত জাহান বসিরহাট এবং মিমি চক্রবর্তী যাদবপুর আসন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে নির্বাচনে দাঁড়াচ্ছেন। এছাড়া টলিউড ইন্ডাস্ট্রি থেকে আগেরবারের মতো এবারও নির্বাচনে অংশ নিচ্ছেন দেব ও শতাব্দী রায়। এছাড়া শোবিজের মধ্যে প্রার্থি হিসেবে আছেন সুচিত্রা সেনের মেয়ে ও এক সময়ের দাপুটে অভিনেত্রী মুনমুন সেন।

দেব নির্বাচনের টিকেট পেয়েছেন ঘাটাল থেকে এবং বীরভূম থেকে পেয়েছেন শতাব্দী রায়। এছাড়া বাঁকুড়ার বর্তমান সাংসদ মুনমুন সেনকে আসানসোল থেকে প্রার্থী করা হয়েছে।

১১ এপ্রিল পশ্চিমবঙ্গে প্রথমবারের মতো ৭ দফায় লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। যার ফল পাওয়া যাবে ২৩ মে।