চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘মদ্রিচ’ স্বপ্নে বিভোর ইন্টার মিলান

রিয়াল মাদ্রিদ বলছে ৭৫০ মিলিয়ন ইউরো বাইআউট ক্লজের এক ইউরো কমেও লুকা মদ্রিচকে যেতে দেয়া হবে না। তাতে মোটেও ঘাবড়াচ্ছেন না ইন্টার মিলান কোচ লুসিয়ানো স্পেল্লেত্তি। ভক্তদের বলছেন, মদ্রিচকে ঘিরে স্বপ্ন দেখে যেতে।

বেশ কয়েক মৌসুম ঝিমিয়ে থাকার পর আড়মোড়া ভেঙে জেগে ওঠার লক্ষণ দেখা যাচ্ছে ইতালিয়ান ক্লাব ফুটবলে। এর জন্য ক্রিস্টিয়ানো রোনালদো ও জুভেন্টাসকে ধন্যবাদ দিতে পারে সিরি আ কর্তৃপক্ষ। ১০৫ মিলিয়ন ইউরোয় সিআর সেভেনের তুরিনে আসায় ইতালিয়ান ক্লাব ফুটবল নিয়ে আবারও আগ্রহ জন্মেছে ফুটবল ভক্তদের। সিরি আর আরেক দল রোমার ‘লিওনেল মেসি’ প্রেমও কারো অজানা নয়।

তারই ধারাবাহিকতায় রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন বলজয়ী লুকা মদ্রিচকে চায় ইন্টার। ক্রোয়েশিয়ান তারকারও আগ্রহ আছে দলবদলে। কিন্তু এই দুইপক্ষের মাঝে খলনায়কের অবস্থানে রিয়াল। রোনালদোর পর দলের সবচেয়ে বড় তারকাকে আসলে কেইবা ছাড়তে চায়!

৭৫০ মিলিয়ন খরচ করে মদ্রিচকে আনার সামর্থ্য যে একেবারেই নেই ইন্টারের তা নয়। তাই তার স্বপ্ন দেখতে তো দোষ নেই। ভক্তদের উদ্দেশ্যে স্পেল্লেত্তির আহ্বান, ‘এরকম একজন খেলোয়াড়(মদ্রিচ) সব ক্লাবের জন্যই গুরুত্বপূর্ণ, কেবল আমাদের জন্যই নয়। ভক্তদের সঙ্গে আমিও তাকে নিয়ে স্বপ্ন দেখে যেতে চাই।’

‘তবে যাকিছুই ঘটুক না কেনো, আমাদের সামর্থ্য আছে এসব চুক্তি নিয়ে কাজ করার। দলবদল শেষ হতে এখনো বেশ কিছুদিন বাকি। যদি এসময়টাতে আমার হাতে মেসিকেও তুলে দেয়া হয়, আমি খুশি মনেই কাজ করবো।’ -স্কাই স্পোর্টস ইতালিকে এভাবেই নিজের স্বপ্নের কথা বলেছেন ইন্টার কোচ।