চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভোরে দুবাই গেলেন শাকিব খান

এরআগে অস্ট্রেলিয়া, ইতালি, থাইল্যান্ড, তুরস্ক, মালয়েশিয়া ও যুক্তরাজ্যের বিভিন্ন দেশে শুটিং করেছেন দেশের শীর্ষ অভিনেতা শাকিব খান।

এবার দেশীয় ছবির দর্শক ঢালিউডের শীর্ষ এই নায়ক অভিনীত নির্মিতব্য ছবির মাধ্যমে দেখতে পাবেন মধ্যপ্রাচ্যের সবচেয়ে সমৃদ্ধশালী দুবাইয়ের মনোরম বেশ কিছু লোকেশন। তাই শুটিং শুরুর আগে লোকেশন দেখতে দুবাই উড়ে গেলেন শাকিব খান।

শুক্রবার ভোর ৪ টার ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। তার আগের রাতে শাকিব খান চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন লোকেশন দেখতে তার দুবাই যাওয়ার খবর।

শাকিব খান বলেন, ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিং তুর্কিতে একেবারে নতুন লোকেশনে করেছি। আগেই চেয়েছিলাম দুবাইতে শুটিং করতে। তখন সেখানে প্রচণ্ড গরম থাকায় সম্ভব হয়নি।

তিনি বলেন, বড় পরিকল্পনা নিয়েছি। এবার এসকে ফিল্মসের নতুন ছবির শুটিং হবে দুবাইতে। সেখানে ভালো ভালো লোকেশনে কাজ হবে। মূলত সেজন্যই দুবাইতে যাচ্ছি।

এদিকে, গেল সপ্তাহে জ্বরের কবলে পড়ে ভীষণ অসুস্থ হয়ে পড়েছিলেন শাকিব খান। ঠিকমতো চিকিৎসা নেওয়ায় তিনি এখন পুরোপুরিভাবে সুস্থ হয়েছেন বলে জানান।

জানা যায়, ৩-৪ দিন দুবাই থাকবেন শাকিব।

এ যাত্রায় তার সফরসঙ্গী তারই কাজিন মনির জামান, চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু, নির্মাতা ইফতেখার চৌধুরী, রামিম রায়হান।

দুবাই থেকে ফিরেই এই নায়ক তার ‘আগুন’ ছবির কাজ শুরু করবেন বলে চ্যানেল আই অনলাইনকে জানান।