চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্যাংককে চোখ ধাঁধানো আলোতে শেষ হলো চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭

সাদা হাতির দেশ আর আলোকবাতির পর্যটন শহর ব্যাংকক। সেই শহরের পাঁচ তারকা হোটেল চাত্রিয়ামের পাশে চাউ ফ্রেয়া নদী। তার তীরে চোখ ধাঁধানো আয়োজনে শেষ হলো চ্যানেল আই এর জনপ্রিয় সঙ্গীত আসর ফিজআপ চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার সিজন সিক্স।

এ আসরে প্রথমবারের মতো যৌথ চ্যাম্পিয়ন পেয়েছে সেরাকণ্ঠ। চ্যাম্পিয়ন হয়েছে সুনামগঞ্জের মেয়ে ঐশী এবং ঢাকার সুমনা।

বাংলাদেশ থেকে প্রায় আড়াই হাজার মাইল দূরে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের চাউ ফ্রেয়া নদীর তীরে প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে মুগ্ধ হন প্রবাসীরা।

ব্যাংককের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সাজানো নৌকায় নেচে গেয়ে মঞ্চে প্রবেশ করে সেরা কণ্ঠের ৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করা শেষ ১২ প্রতিযোগী।

ছয় মাসের পথ চলা শেষে ব্যাংককে চূড়ান্ত পর্ব আয়োজন নিয়ে কথা বলেন আয়োজকরা।

ফল ঘোষণার সময় টান টান উত্তেজনার মাঝে মঞ্চে ছিল সেই ১২ জন। অবশেষে ফল ঘোষণা। বরেণ্য বিচারকদের মূল্যায়নে ব্যাংককের মাটিতে সেরাকণ্ঠের প্রথম আয়োজনে চ্যাম্পিয়ন হয় সুনামগঞ্জের ঐশী এবং ঢাকার সুমনা।

অন্য দেশের মাটিতে এমন বিশাল আয়োজনকে সফল করাতে সহযোগিতা করেছে থাইল্যান্ডের রাজ পরিবারের প্রতিনিধি, ব্যাংকক পর্যটন কর্পোরেশন এবং বাংলাদেশ দূতাবাস।

সেকেন্ড রানার আপ নান্নু পেয়েছে পুরস্কারসহ দু লাখ টাকার চেক। প্রথম রানার আপ ৩ লাখ টাকার চেকসহ ক্রেস্ট এবং যৌথ দুই চ্যাম্পিয়ন পেয়েছে ৫ লাখ টাকার চেকসহ সেরাকণ্ঠের চ্যাম্পিয়ন ট্রফি।