চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্যর্থতার দায়িত্ব নিলেন আমির

সিনেমা ফ্লপ হলে নিজেকে ব্যর্থ মনে করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান। শুধু তাই নয়, খুব অপরাধ বোধেও ভুগেন তিনি। আর সেজন্যই ‘থাগস অব হিন্দুস্থান’এর ব্যর্থতার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘থাগস অব হিন্দুস্থান’। ছবিটি নিয়ে সারা বছর জুড়েই আলোচনা ও আগ্রহের শেষ ছিল না। কিন্তু ছবিটি মুক্তির পর সে আগ্রহ যেন বেশিদিন ধরে রাখতে পারলো না। মুক্তির প্রথম দিনে ভারতীয় সিনেমার বক্স অফিসে রেকর্ড পরিমাণ আয় করেও (৫২ কোটি ২৫ লাখ রুপি) দর্শকদের মন জয় করতে পারল না আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত ‘থাগস অব হিন্দুস্থান’। এমনকি বর্তমানে মুখ থুবড়ে পড়েছে সিনেমাটির।

সিনেমার এই ব্যর্থতার সম্পূর্ণ দায়ভার নিজের উপর নিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান। এ বিষয়ে গতকাল সোমবার এক সাক্ষাৎকারে আমির খান বলেছেন যে, “এই ছবি যে দর্শক নেননি তার সমস্ত দায়িত্ব আমি আমার কাঁধে নিচ্ছি। আমার মনে হয় আমাদের কোথাও একটা ভুল হয়ে গিয়েছে এবং কাউকে না কাউকে তো সে দায়িত্ব নিতে হবে। আমি নিলাম সে দায়িত্ব। তবে এটা বলতে পারি যে আমরা সবাই প্রাণ দিয়ে চেষ্টা করেছিলাম। কিন্তু কোথাও একটা ভুল হয়েছে”।

তিনি আরও বলেন যে, “কেউ কেউ ছবিটি পছন্দ করেছে, যদিও সেটির সংখ্যা খুব কম। বেশির ভাগ মানুষই ছবিটিকে পরিত্যাগ করেছেন। অনেক আশা নিয়ে ছবিটি সবাই দেখতে এসেছিলেন, কিন্তু আমি আশা অনুরূপ বিনোদন দিতে না পারায় আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী”।