চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

প্রতিকূল আবহাওয়ার কারণে টস করা যায়নি ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের সাড়ে তিন ঘণ্টা পর পর্যন্ত। যতক্ষণে আসলে একটি ইনিংস শেষের পথে থাকার কথা। যা ম্যাচ পরিত্যক্ত হওয়ার পূর্বাভাসই দিচ্ছিল। হলও তাই। ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ম্যাচটি ভেসে গেল বেরসিক বৃষ্টির কারণে।

বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া ৭টার দিকে ম্যাচ অফিসিয়ালরা টাইগার ও আইরিশদের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণার পর দুদলকে পয়েন্ট ভাগাভাগি করে দেয়ার কথা জানান।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

বুধবার রাত থেকেই আয়ারল্যান্ডে ভারী বৃষ্টি হয়েছে। সকালের দিকে কিছুটা কমলেও তা আবার শুরু হওয়ায় পিচের উপর থেকে কভার সরানো সম্ভব হয়নি। ডাবলিনে টস সময়ের পর থেকে ভারী না হলেও টানা বৃষ্টি ঝরে চলেছে।

সিরিজের তৃতীয় আর বাংলাদেশের দ্বিতীয় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ মিনিটে। শুরুতে তার এক ঘণ্টা পর আম্পায়ারদের মাঠ পরিদর্শনের কথা ছিল। তখন বৃষ্টির কারণে আউটফিল্ডেই যেতে পারেননি তারা। আর পরিত্যক্ত ঘোষণা করলেন সাড়ে তিন ঘণ্টা অপেক্ষার পর।

ত্রিদেশীয় সিরিজে প্রথম ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডকে রানের চাপায় পিষে দেয় ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচে সেই ক্যারিবীয়দেরই ৮ উইকেটে উড়িয়ে ব্যাটে-বলে দারুণ শুরু করে বাংলাদেশ। টাইগাররা পরের ম্যাচে নামবে আগামী সোমবার, প্রতিপক্ষ উইন্ডিজ। তার আগে শনিবার স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে নামবে ক্যারিবীয়রা।