চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বিয়ে করেছেন, তাই এবার বিপিএল-এ নেই আমব্রিন

চলছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লীগের সবচেয়ে আসর ‘বিপিএল’। প্রতিবারই এই আসরটিতে উপস্থাপক হিসেবে দেখা মিলে লাক্স- চ্যানেল আই সুপারস্টার আমব্রিনের। কিন্তু বিপিএল-এর আয়োজকরা এবার আসর শুরুর আগে হঠাৎ জানান, এই আসরে উপস্থাপক হিসেবে থাকছেন না আমব্রিন। এবারের আসরে তার না থাকার কারণ এতোদিন জানা না গেলেও আমব্রিন নিজেই তার ভক্ত অনুরাগীদের কারণটি জানালেন!

কেনো বিপিএলে নেই আমব্রিন, তার পরিবর্তে কেনো উপস্থাপক হিসেবে নেয়া মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুলকে? এমন প্রশ্ন ক’দিন ধরেই শোনা যাচ্ছিল। তবে ঠিকঠাক উত্তর কারো পক্ষ থেকেই শোনা যায়নি। কিন্তু মঙ্গলবার নিজেই এবারের বিপিলের আসরে না থাকার কারণটি জানালেন স্বয়ং আমব্রিন। বললেন, ৪ নভেম্বর বিয়ে করার দরুন এবারের বিপিএলে উপস্থাপক হিসেবে থাকতে পারেননি।

ফেসবুক স্ট্যাটাসে আমব্রিন তার বিয়ের খবরটি জানিয়ে আরো বলেন, এখন আমি কানাডায়। ৪ নভেম্বর বিয়ে করেছি। আমার জীবনের নতুন এক অধ্যায় শুরু হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আমব্রিনের স্বামীর নাম তৌসিফ আহসান চৌধুরী, একজন কানাডা প্রবাসী। তিনি স্বপরিবারে সেখানেই থাকেন। দুই পরিবারের সম্মতিক্রমেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।