চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বাড়ি গিয়ে শান্তিতে ঘুমাও, ভক্তদের বললেন সালমান!

দুই রাত জেলে শনিবার জামিনে মুক্তি পেয়ে যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে সোজা মুম্বাইয়ে নিজের বাসায় ফিরলেন বলিউড সুপারস্টার সালমান খান। সেখানে তখন জড়ো হয়েছিলো যেনো রাজ্যের মানুষ! বাড়ি ফিরেই বাবা মায়ের সাথে সাক্ষাৎ করে সবার আগে গেলেন ভক্ত অনুরাগীদের সামনে!

শনিবার দুপুরে সালমান খানের জামিনের কথা শুনেই মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভিড় করতে থাকেন হাজারো ভক্ত অনুরাগী। কারো হাতে সালমানের প্ল্যাকার্ড, কারো হাতে ব্যানার, আবার কারো পরণে ‘বিং হিউম্যান’-এর টিশার্ট। যোধপুর থেকে ফ্লাইটে মুম্বাই পৌঁছুতে তখন সন্ধ্যা গড়িয়ে রাত। সালমান এলেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দায়। তাকে দেখে ভক্তদের আর উচ্ছ্বাসের শেষ নেই। তার অভিনীত ‘জয় হো’ ছবির মতো তিন আঙুল উঁচিয়ে বিজয় উদযাপন করেন ভক্তদের সাথে।

কিন্তু বাড়ির সামনে জড়ো হওয়া ভক্তরাতো নাছোর বান্দা! রাত হয়ে গেলেও কেউ আঙিনা ছাড়ছে না। সালমান সবাইকে চলে যেতে বলেন, তবুও কেউ নড়ছে না বিন্দুমাত্র! আর এমন অবস্থায় শেষ পর্যন্ত সালমান সবার উদ্দেশ্যে বললেন, বাড়ি গিয়ে শান্তিতে ঘুমাও। প্রচুর মানুষের ভিড়ে যখন এমন কথা ভক্তদের কান পর্যন্ত যাচ্ছে না, তখন ইশারায় সবাইকে বললেন, এখন বাড়ি যাও। গিয়ে শান্তিতে ঘুমাও।

কুড়ি বছর আগের কৃষ্ণসার হত্যা মামলার রায়ে ৫ বছরের কারাদণ্ডে দণ্ডিত বলিউড সুপারস্টার সালমান খান। বৃহস্পতিবার তার রায় হওয়ার পর এরই মধ্যে দুই রাত কাটিয়েছেন যোধপুর কেন্দ্রীয় কারাগারে। তার জামিন নিয়ে ছিলো অনিশ্চয়তা। অবশেষে সব অনিশ্চয়তা কাটিয়ে শনিবার দুপুরে  ৫০ হাজার টাকা সমমূল্যের দুটি ব্যক্তিগত বন্ডে সই করে জামিন আদেশ পেলেন এই সুপারস্টার।